ঢাকা, শনিবার ১৮, জানুয়ারি ২০২০ ১৮:০৪:০০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
গোপালগঞ্জ সড়কে দুই নারীর মৃত্যু দাবানলের পর অস্ট্রেলিয়ার বিভিন্ন রাজ্যে বন্যা বিশ্বব্যাপী তাপমাত্রা আরও বাড়বে ফিজিতে ঘূর্ণিঝড় টিনোর আঘাত, নিখোঁজ ২ এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিদ্যুত খুঁটিতে গাড়ির ধাক্কা, একই পরিবারের নিহত ৩

অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:২৮ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগুনে পুড়ে মারা গেলেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া ইউসুফ।বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি দুই সন্তান রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য মাহবুব কবির মিলন বলেন, দুদক কর্মকর্তা মোহাম্মদ ইউসুফের স্ত্রীর মরদেহ এখন সিএমএইচের হিমঘরে রাখা হয়েছে। সেখান থেকে উত্তরার বাসায় মরদেহ নিয়ে যাওয়া হবে। তবে, দাফন কোথায় হবে তা এখনো ঠিক করা হয়নি।

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উত্তরার ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের এক নম্বর বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ৬ তলা ভবনটির দোতলায় আগুনের সূত্রপাত হওয়ার পরে বাসার ভেতর থেকে তানিয়াকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।  পরে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে সিএমএইচে নেয়া হয়। সেখানেই আজ সকালে তিনি মারা যান।

দুদক কর্মকর্তা মুহাম্মদ ইউসুফ সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত। সমাজের নানা অনিয়ম আর অসঙ্গতি সমাধানে কাজ করেন বেশ পরিচিতি পান তিনি। বিশেষ করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অনিয়ম রোধ আর শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। কিছুদিন আগে দুদকের পরিচালক হন তিনি।

-জেডসি