ঢাকা, শনিবার ২৫, জানুয়ারি ২০২০ ১৫:২০:৪২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
শিক্ষার্থীরা উন্নয়ন কাজে অংশগ্রহণের সুযোগ পাচ্ছে: শিক্ষামন্ত্রী বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা ৪র্থ মঙ্গলবার থেকে হতে পারে বৃষ্টি, বাড়বে শীতের প্রকোপ দেশজুড়ে চলছে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন তুরস্কে ৬ দশমিক ৭ মাত্রার ভূমিকম্পে নিহত ১৮ চীনে ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৪১

অভিনেত্রীর হত্যা রহস্য উদঘাটিত

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:১৯ পিএম, ৩০ নভেম্বর ২০১৯ শনিবার

ডাচ অভিনেত্রী ইভানা স্মিথ

ডাচ অভিনেত্রী ইভানা স্মিথ

মালয়েশিয়ায় খুন হয়েছিলেন ডাচ অভিনেত্রী ইভানা স্মিথ। অবশেষে প্রায় দুই বছর পর জানা গেল সে হত্যা রহস্য। ডাচ অভিনেত্রী ইভানা স্মিথকে ২০১৭ সালে মালয়েশিয়ার একটি ২০তলা ভবন থেকে ফেলে হত্যা করা হয়। অবশেষে এই ডাচ অভিনেত্রীর হত্যা রহস্য উদঘাটন করল মালয়েশীয় পুলিশ।

দুবাইভিত্তিক সংবাদমাধ্যমগালফ নিউজের খবরে বলা হয়, ২০১৭ সালে  ইভানা স্মিথকে ‘গ্রুপ সেক্স’ ও মাদক গ্রহণ করিয়ে আপমার্কেট অ্যাপার্টমেন্টের ৬তলার ব্যালকনি থেকে ফেলে দেওয়া হয়। তখন মালয়েশীয় পুলিশ মনে করেছিল, অতিরিক্ত মাদক গ্রহণ করে তিনি আত্মহত্যা করেছেন। তবে ইভানার পরিবার পুলিশের এ দাবিকে চ্যালেঞ্জ করে মালয়েশিয়া হাইকোর্টে অধিকতর তদন্তের আবেদন করে।

ওই আবেদনের পরিপ্রেক্ষিতে মালয়েশীয় পুলিশ গত বুধবার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। এতে ইভানা স্মিথের হত্যা রহস্য বেরিয়ে আসে।

ইভানা স্মিথকে হত্যা করা আগের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে এমন দৃশ্য

পুলিশ জানায়, যে ফ্ল্যাট থেকে ইভানাকে ফেলে দেওয়া হয়েছে সেই ফ্ল্যাটে যুক্তরাষ্ট্রের এক নাগরিক ও তার কাজাখ স্ত্রী বসবাস করতেন। মামলা শুরু হলে ওই দম্পতি মালয়েশিয়া ছেড়ে চলে যান বলে পুলিশ জানায়।

ইভানা স্মিথ হত্যা রহস্য তদন্তে গঠিত টাস্কফোর্সের প্রধান ও মালয়েশীয় পুলিশের অপরাধী অনুসন্ধান বিভাগের প্রধান হুজির মোহামেদ বলেন, ‘আমরা এমন কয়েকজন প্রত্যক্ষদর্শীর জবানবন্দি নিয়েছি, আগের তদন্তে যাদের জবানবন্দি নেওয়া হয়নি।’