ঢাকা, শুক্রবার ১৫, নভেম্বর ২০১৯ ৪:১৭:৩১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কলকাতা টেস্ট দেখতে শেখ হাসিনাকে মোদির আমন্ত্রণ সব ধরনের রেনিটিডিন ওষুধ বিক্রি স্থগিত চ্যারিটেবল দুর্নীতি মামলা: জামিন চেয়ে খালেদার আপিল ৬৯ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ক্ষুদ্র ঋণ দারিদ্র্য বিমোচন নয়, লালন করে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা নিপীড়নে আর্জেন্টিনায় সু চি’র বিরুদ্ধে মামলা

‘অভিনয়ের কারণেই আজ আমি ববিতা’ : ববিতা

সালেহীন বাবু | উইমেননিউজ২৪.কম

আপডেট: ০২:০২ পিএম, ৩ নভেম্বর ২০১৮ শনিবার

ছেলে অনিকের সঙ্গে ববিতা

ছেলে অনিকের সঙ্গে ববিতা

২০ জুলাই কানাডার ফ্লাইট। ১৮ জুলাই ড্রিম গার্ল ববিতার বাসায় চরম ব্যস্ততা। এরকম ব্যস্ততার মাঝে সময় দেয়া বা সময় চাওয়া কোনটাই ঠিক নয়। কিন্তু ঠিকবেঠিকের কথা চিন্তা না করে ড্রিম গার্লের কাছে সময় চেয়ে বসলাম। নিরাশ করেননি আমাদের। কিছুক্ষণ পর সময় নিয়ে বললেন, বলেন কি জানতে চান? তারপর শুরু হলো এভারগ্রীন বিউটির সংক্ষিপ্ত সাক্ষাৎকার। উইমেননিউজ২৪.কম-এর পাঠকদের জন্য তা তুলে ধরা হলো।

 

উইমেননিউজ২৪.কম : ক’দিন পরই আপনার জন্মদিন। এ সময় কানাডায় চলে যাচ্ছেন?

ববিতা : আসলে পরপর দুই বছর দেশে আমার জন্মদিন পালন করেছি। সবার ভালবাসায় সিক্ত হয়েছিলাম। তবে এবার আমার ছেলে অনিককে ছাড়া জন্মদিন পালন করতে পারবনা। আমার জন্মদিনে সে আমাকে কাছে পায় না। এতে করে অনিকের মন খারাপ। মনে হয় ছেলেটাকে কতদিন দেখিনি। তাই এবার আগেই প্ল্যান করে রেখেছিলাম কানাডায় চলে যাবো।

উইমেননিউজ২৪.কম : এমনিতে ছেলের সাথে জন্মদিনে কি করেন?

ববিতা : এমনিতে কানাডায় থাকলে আমার জন্মদিনে ওকে সঙ্গে নিয়ে মজা করি। মা-ছেলে একান্তে সময় কাটাই। আসলে ওই আমার জীবনের সব। একজন মা হিসেবে সব সময় ছেলের পাশেই থাকতে চাই। এবারের জন্মদিনে ও নাকি আমার জন্য বড় সারপ্রাইজ রেখেছে। এমনিকে অনিক কানাডায় ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কনসালটেন্ট হিসেবে কাজ করছে। এরপর পিএইচডি-ও শুরু করবে।

উইমেননিউজ২৪.কম : কবে নাগাদ ফিরবেন?

ববিতা : কানাডা থেকে আমি আমেরিকা যাব। অক্টোবর মাসের শেষের দিকে বাংলাদেশে চলে আসব।

উইমেননিউজ২৪.কম : অভিনয়ে ফিরবেন কি না?

ববিতা : আসলে একজন অভিনেতা বা অভিনেত্রী কখনই অভিনয় থেকে অবসর নেন না। তেমনি আমিও অভিনয় ছাড়িনি। সে রকম গল্প পেলে নিশ্চয়ই ভেবে দেখব। অভিনয়ের কারণেই আজ আমি ববিতা।

উইমেননিউজ২৪.কম :  পাঠক, ভক্তদের উদ্দেশ্যে কিছু বলুন।

ববিতা : আমি যেখানেই থাকি আমার দেশ, দেশের মানুষকে খুব মিস করি। কানাডায় থাকলেও মনটা পড়ে থাকবে দেশেই। সবাইকে খুব মিস করব। সবার কাছে দোয়া চাই। আমিও দেশের জন্য, দেশের মানুষের জন্য দোয়া করি যেন সবাই যার যার অবস্থানে ভালো থাকেন।

উইমেননিউজ২৪.কম : এত ব্যস্ততার মাঝেও সময় দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

ববিতা : আপনাকেও ধন্যবাদ। ধন্যবাদ উইমেননিউজকে এবং আমার ভক্তদের।

 

শত ব্যস্ততার মাঝে সবার প্রিয় অভিনেত্রী ববিতা সময় দিলেন আমাদের। একজন অভিনেত্রী হিসেবেই নন, একজন মা হিসেবেও ববিতা সবার জন্য আদর্শ। আজ তার ৬৫ তম জন্মদিন। শুভ কামনা থাকুক চিরন্তর। দেশে-কিংবা বিদেশে যেখানেই থাকুন ভাল থাকুন তিনি। শুভ জন্মদিন প্রিয় শিল্পীকে।