ঢাকা, বুধবার ১৩, নভেম্বর ২০১৯ ২২:৫৯:৩১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়া : প্রধানমন্ত্রী ২০২০ সালের মধ্যে শতভাগ মানুষ বিদ্যুৎ পাবে: প্রধানমন্ত্রী নিজেকে বলিভিয়ার প্রেসিডেন্ট দাবি করলেন জেনাইন ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় অপমৃত্যুর মামলা

আজকের জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৪৮ এএম, ৯ নভেম্বর ২০১৯ শনিবার

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে সারা দেশে আজ শনিবার অনুষ্ঠেয় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ ছাড়া সারা দেশে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনেও আজকের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে।

শুক্রবার রাতে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখার ভারপ্রাপ্ত পরিচালক তাইজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

মু. জিয়াউল হক জানান, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে শনিবারের জেএসসি ও জেডিসি পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্থগিত হওয়া জেএসসি পরীক্ষাটি আগামী ১২ নভেম্বর ও জেডিসি পরীক্ষা ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

তাইজুল হক বলেন, ‘ঘূর্ণিঝড় বুলবুল-এর কারণে শনিবারের জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত হয়েছে। স্থগিত হওয়া এসব পরীক্ষার তারিখ পরে জানানো হবে।’

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আজ বাংলাদেশের খুলনা-বরিশাল অঞ্চলে আঘাত হানতে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।