ঢাকা, বুধবার ২২, মে ২০১৯ ২১:৩৫:১০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
কমলাপুর স্টেশনে টিকিটের সার্ভাররুমে দুদকের অভিযান রেলের টিকিট বিক্রি আজ সকালে, গত রাত থেকেই ক্রেতার ভিড় পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার সংরক্ষিত নারী আসন: রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ বহিষ্কৃত ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যার চেষ্টা তিউনিশিয়া ট্র্যাজিডি: দেশে ফিরলেন ১৫ বাংলাদেশি ক্ষমতার আট বছর পূর্তিতে কঠিন চ্যালেঞ্জে মমতা

এত ভুল নায়িকা পুজা চেরীর স্ট্যাটাসে!

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২৭ পিএম, ৮ মে ২০১৯ বুধবার

সদ্য ঘোষিত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফল নিয়ে গণমাধ্যমে ভুল তথ্য দেওয়ায় দুঃখ প্রকাশ করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী পুজা চেরী। গতকাল মঙ্গলবার দেওয়া ওই স্ট্যাটাসের একাধিক ভুল নিয়ে অনেকেই সমালোচনা করেছেন।

স্ট্যাটাসটিতে ণত্ব-বিধান, স্বত্ব-বিধান, একাধিক শব্দের বানান এবং একটি ইংরেজি শব্দের বানানে ভুল দেখা গেছে। তার ওই স্ট্যাটাসের মন্তব্যে অনেক ফেসবুক ব্যবহারকারী পুজার সমালোচনা করেছেন। নিজের ফলাফল নিয়ে ভুল তথ্য দেওয়ায় তাকে ‘মিথ্যাবাদী’ হিসেবেও আখ্যা দিয়েছেন। 

পুজা চেরীর সেই স্ট্যাটাস এখানে তুলে ধরা হলো। একইসঙ্গে তার ভুলগুলোর পাশে সঠিক শব্দটি তুলে ধরা হলো।   

আসলে আমি দুঃখিত।

আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছি (হয়েছিল হতো, কিন্তু এখানে একটি ‘ল’ বর্ণ লেখা হয়নি)। তখন এডমিড কার্ড (সঠিক অ্যাডমিট কার্ড বা প্রবেশপত্র) হাতে না থাকার কারনে (সঠিক বানান কারণে) আমি নিজে জানতে পারি নি (সঠিক বানান পারিনি)। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে (এখানে একটি কমা হতো)আই এম সরি। আমি আসলে কাওকে (সঠিক বানান কাউকে) ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাই নি (সঠিক বানান চাইনি)। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবরে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষন (সঠিক বানান যতক্ষণ) পর্যন্ত আমি নিয়ে সিওর না হবো ততক্ষন (সঠিক বানান ততক্ষণ) আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম (এখানে একটি কমা হতো) আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার উপর (ওপর হতো) অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পুজা চেরী। যারা এরকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি।

আমি অত্যন্ত দুঃখিত।আপনারা আমার উপর (ওপর হতো) আর্শিবাদ রাখবেন (এখানে একটি কমা ও আশির্বাদ হতো) যাতে আমি পরবর্তিতে আরো ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।

উল্লেখ, এবারের এসএসসি পরীক্ষায় ৩.৩৩ পে‌য়ে উত্তীর্ণ হ‌য়ে‌ছেন পুজা চেরী। তবে গণমাধ্যমকে তিনি জানান, তার ফল ৪.৩৩।