ঢাকা, বুধবার ১৩, নভেম্বর ২০১৯ ২৩:৪১:১০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়া : প্রধানমন্ত্রী ২০২০ সালের মধ্যে শতভাগ মানুষ বিদ্যুৎ পাবে: প্রধানমন্ত্রী নিজেকে বলিভিয়ার প্রেসিডেন্ট দাবি করলেন জেনাইন ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় অপমৃত্যুর মামলা

খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেলেন ড. কামাল

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:২১ পিএম, ২১ অক্টোবর ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেলেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।  সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে এই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সচিবালয়ে দেখা করেন ঐক্যফ্রন্টের ৮ নেতা।

সেখানে খালেদা জিয়া সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের দেখা করতে স্বরাষ্ট্রমন্ত্রী অনুমতি দিয়েছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। এই বিষয় নিয়ে পত্র-পত্রিকায় বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর আসতেছে- তাই আমরা উনার সঙ্গে সরাসরি সাক্ষাৎ করে তার শারিরীক অবস্থা জানতে চাই। তাই আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি চেয়েছি। উনি বলেছেন- দেখা করার জন্য আমাদের কোনো বাধা নাই। আপনার সবাই দেখা করতে পারবেন।

কবে বা কখন খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করবেন- এমন প্রশ্নের জবাবে জাফরুল্লাহ বলেন, এই বিষয় নিয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। তবে, মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ঐক্যফ্রন্টের পূর্বঘোষিত সমামেশের অনুমতি দেননি।

বৈঠকে ঐক্যফ্রন্টের ৮ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দিয়েছেন জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব। এই সময় আরো উপস্থিত ছিলেন- ড. রেজা কিবরিয়া; ডা. জাফরুল্লাহ চৌধুরী; অধ্যাপক ড. নুরুল আলম বেপারী; ইকবাল হাসান মাহমুদ টুকু; শহিদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

এর আগে, রবিবার (২০ অক্টোবর) দুপুরে রাজধানীর মতিঝিলে ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের চেম্বারে অনুষ্ঠিত স্টিয়ারিং কমিটির সভায় খালেদা জিয়ার সাথে দেখা করতে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।  

বিএনপির মিডিয়া উইংয়ের প্রধান শায়রুল কবির খান বলেন, খালেদা জিয়াকে দেখতে যাওয়ার বিষয়ে অনুমতি নিতে রবিবারই স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করা হয়।

-জেডসি