ঢাকা, রবিবার ১৭, নভেম্বর ২০১৯ ২৩:৪৮:০০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বাংলাদেশীদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত সরকারি ব্যয়ে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে: স্পিকার প্রধানমন্ত্রীকে চিঠি দিলো বিএনপি প্রাথমিক-ইবতেদায়ি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত চট্টগ্রামে বিস্ফোরণের ঘটনায় ৫ সদস্যের কমিটি গঠন

গাজীপুরে তরুণীকে শ্বাসরোধে হত্যা, আটক ২

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৪৫ পিএম, ১৮ অক্টোবর ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গাজীপুরের রাজেন্দ্রপুরের বিকেবাড়ি এলাকায় এক তরুণীকে শ্বাসরোধে হত্যার পর জঙ্গলে লাশ গুমের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম- লুনা আক্তার। লালমনিরহাট জেলার পাঁচগ্রাম থানার নবীর উদ্দিনের মেয়ে তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লুনা সিটি করপোরেশনের রাজেন্দ্রপুরের বিকেবাড়ি এলাকার একটি বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। আর স্থানীয় পারটেক্স গ্রুপের আরসি কোলা কারখানায় কর্মরত ছিলেন।

পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে লুনাকে তার মামী ও মামাতো ভাই মারধর করে। এক পর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে জঙ্গলে ফেলে দেয়। স্থানীয়রা সকালে জঙ্গলে মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজ সফি বলেন, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে নিহতের মামাতো ভাই রবিউল ও মামী আকলিমাকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

-জেডসি