ঢাকা, শনিবার ২৩, অক্টোবর ২০২১ ১৫:২৯:২৬ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মণ্ডপে হামলার প্রতিবাদে চট্টগ্রামে গণঅনশন ট্রেনে কাটা পড়ে ছেলেসহ বাবা-মা নিহত যুক্তরাজ্যে নতুন বিপদ ‘ডেল্টা প্লাস’ ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ফের অনশনে বিএফইউজে নির্বাচনের ভোট শুরু বিশ্বজুড়ে বেড়েছে সংক্রমণ, কমেছে মৃত্যু

গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট নিয়ে এসেছে স্যামসাং

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৩৪ এএম, ১২ অক্টোবর ২০২১ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

স্যামসাং দেশের বাজারে নিয়ে এসেছে এর গ্যালাক্সি ট্যাব সিরিজের সর্বশেষ সংস্করণ - গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, দূরবর্তী স্থান থেকে কাজ করা, অনলাইন ক্লাস কিংবা ব্যক্তিগত বিনোদন ও যোগাযোগ যেটাই হোক না কেন গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট ব্যবহারকারীদের প্রয়োজনীয়তা পূরণে সক্ষম।


ট্যাবলেটটিতে রয়েছে ১৩৪০X৮০০ পিক্সেল রেজ্যুলশনের ৮.৭ ইঞ্চি ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্জের অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি২২টি (এমটি৮৭৬৮টি) প্রসেসর এবং এতে রয়েছে ৩ জিবি র‍্যাম।

ডিভাইসটিতে রয়েছে সুবিশাল এবং শক্তিশালী ৫,১০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ফলে ব্যবহারকারীরা সব জায়গায় চার্জার বহনের ঝামেলা ছাড়াই দীর্ঘ সময় ডিভাইসটি ব্যবহার করতে পারবেন। ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে অবিশ্বাস্য মূল্যে স্যামসাং নির্ভরযোগ্য ব্যাটারি প্রদান করছে। 

ক্রেতারা গ্যালাক্সি ট্যাব এ৭ লাইটের সমৃদ্ধ ও স্টেরিও সাউন্ডের ডুয়াল স্পিকারের সাহায্যে এখন থেকে তাদের প্রিয় সিনেমা এবং টিভি শো নিরবিচ্ছিন্নভাবে উপভোগ করতে পারবেন।

সহজে বহনযোগ্য, হালকা ওজনের ও সাশ্রয়ী গ্যালাক্সি ট্যাব এ৭ লাইটের সাথে ক্রেতারা এখন স্বাচ্ছন্দ্যে কাজ ও পড়াশোনার পাশাপাশি গেম এবং মুভি উপভোগ করতে পারবেন। গ্যালাক্সি ট্যাব এ৭ লাইট’র বাজারদর মাত্র ১৭,৪৯৯ টাকা।