ঢাকা, মঙ্গলবার ১৪, জুলাই ২০২০ ২০:২৬:৩১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বর্ষাতেও ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ যুক্তরাষ্ট্রে আরো প্রায় ৬০ হাজার লোক করোনা আক্রান্ত করোনায় দেশে আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ৩১৬৩ সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ভারতে করোনা আক্রান্ত ৯ লাখ ছাড়াল, মৃত প্রায় ২৪ হাজার

গ্রাহক সেবায় ডায়মন্ড ওয়ার্ল্ডের ১৫ বছর

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:০৬ পিএম, ১১ জানুয়ারি ২০২০ শনিবার

গ্রাহক সেবায় ডায়মন্ড ওয়ার্ল্ডের ১৫ বছর

গ্রাহক সেবায় ডায়মন্ড ওয়ার্ল্ডের ১৫ বছর

বাংলাদেশের জুয়েলারি জগতে জনপ্রিয় ব্র্যান্ডের নাম ডায়মন্ড ওয়ার্ল্ড। বিশ্বস্ততার সঙ্গে গ্রাহক সেবায় ডায়মন্ড ওয়ার্ল্ড ১৫ বছরে পদার্পন  করেছে। ক্রেতার হাতে আন্তজার্তিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ জুয়েলারি শিল্পের সুনামধন্য এই প্রতিষ্ঠানটি। এক্সক্লুসিভ ডিজাইনের গহণা বিক্রির পাশাপাশি ডায়মন্ড ওয়ার্ল্ডের রয়েছে বিক্রয়ত্তোর সেবা।

আইএসও স্বীকৃত সুনামধন্য এ প্রতিষ্ঠানটির বাংলাদেশে ২২টি শোরুম রয়েছে। ডায়মন্ড ওয়ার্ল্ড গহনার মান শত ভাগ নিশ্চয়তা দিয়ে বিক্রয় করে থাকে। প্রতি তিন মাস পর পর বিদেশী টিম দ্বারা গহনার মান নিশ্চিত করা হয় এবং জিআইএ ও আইজিআই সার্টিফিকেট প্রদান করা হয়।

ডায়মন্ড ওয়ার্ল্ডের রিটার্ন পলিসি বিশ্বস্বীকৃত। সারা বছর যেকোনো সময় গ্রাহকদের প্রোডাক্ট রিটার্ন করার সুযোগ প্রদান করে থাকে। সেই সঙ্গে বিক্রিত সব প্রোডাক্টের ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাকের সুবিধাও দেয়া হয়।

ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বছরে ৪টি ফ্রি এক্সচেঞ্জ অফার দেওয়া হয়, যার মাধ্যমে গ্রাহকরা তাদের পুরাতন ডায়মন্ডের গহণা কোন প্রকার কর্তন ছাড়াই পরিবর্তন করে নতুন গহণা কিনতে পারেন। শতভাগ রি-সেল ভ্যালু নিশ্চিত করার মাধ্যমে গ্রাহকদের কাছে প্রোডাক্ট বিক্রি করে থাকে ডায়মন্ড ওয়ার্ল্ড।

ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে আন্তর্জাতিক মানের ডায়মন্ড টেস্টার মেশিনের মাধ্যমে প্রতিটি ডায়মন্ড গহণার মান নিশ্চিত করে জিআইএ ও আইজিআই-এর আন্তর্জাতিক সার্টিফিকেট প্রদান করা হয়।

ডায়মন্ড ওয়ার্ল্ড ঘোষণা করেছে, কোনো ব্যক্তি ডায়মন্ড ওয়ার্ল্ডের গহণা, পৃথিবীর যে কোন দেশে টেস্টের মাধ্যমে নকল প্রমাণ করতে পারলে তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।

বিগত ১৫ বছর যাবৎ বিশ্বস্ততার সাথে ডায়মন্ড ওয়ার্ল্ড গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। গ্রাহকদের ভালোবাসা এবং অনুপ্রেরণায় প্রতিষ্ঠানটি আগামীতে আরো এগিয়ে যেতে চায়। (বিজ্ঞপ্তি)