ঢাকা, সোমবার ২৭, জানুয়ারি ২০২০ ৭:১২:১৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চীনে করোনাভাইরাস: ভ্রমণ স্থগিতের কথা ভাবছে সরকার গর্ভের শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা চেয়ে হাইকোর্টে রিট শেখ হাসিনায় আস্থা রাখে ৮৬ শতাংশ নাগরিক বিসিএসে বয়সসীমা ৩২ করার দাবিতে রিট যোগাযোগের উন্নয়নে রেল ব্যবস্থা অপরিহার্য: প্রধানমন্ত্রী

চঞ্চল-মমর ডিভোর্সের বাকি ‘নব্বই দিন’

বিনোদন প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৪১ পিএম, ১৪ আগস্ট ২০১৯ বুধবার

দাম্পত্য কলহের জেরে দেশে প্রায় প্রতিদিন ই ডিভোর্সের ঘটনা ঘটেই চলেছে। পরিসংখ্যানের দিকে তাকালে দিনকে দিন সংখ্যা বেড়েই চলেছে। সুন্দর দাম্পত্যের ইঙ্গিত দিয়ে ডিভোর্সের ‘নব্বই দিন’ নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘নব্বই দিন’!

স্বামী-স্ত্রী ডিভোর্সের সিদ্ধান্ত নেয়ার পর নব্বই দিন সম্পর্ক পুনর্বিবেচনার সময় দেয়া হয়। এরমধ্যে সিদ্ধান্ত পরিবর্তন করে আবার সংসার করতে পারেন স্বামী-স্ত্রী। ডিভোর্স সিদ্ধান্তের পর এই নব্বই দিন নিয়েই নির্মিত হয়েছে চ্যানেল আইয়ের ঈদের নাটক ‘নব্বই দিন’। এমনটাই জানালেন নির্মাতা রতন হাসান।

এতে মুখ্য দুটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম। নাটকটির গল্পে দেখা যাবে, সম্পর্কের টানাপোড়েনে বাধ্য হয়ে মম ও চঞ্চল দম্পতি আলোচনার মাধ্যমে ডিভোর্সের সিদ্ধান্ত নেন। কয়েক বছরে যা হয়নি তা তো নব্বই দিনে হয় না! তবু শেষ চেষ্টা করতে দোষ কী? ডিভোর্স কার্যকর হতে মোট নব্বই দিন বা তিনমাস সময় লাগবে। এই সময়ের মধ্যেই ডিভোর্সটা বাতিল করে তারা আবার এক হতে পারেন, এরকম একটা প্রস্তাব চঞ্চলের দিক থেকে আসে। মমও রাজি হয়। চলে শেষ চেষ্টা।

চঞ্চল ও মম একসঙ্গে না থাকলেও বুঝতে পারেন তারা একে অপরকে ভীষণ মিস করেন। যদিও ডিভোর্সের আগের সময়কার দিনগুলো ছিল খুবই ভয়াবহ। মিস করার এমন কিছুই না থাকার পরেও কিসের জন্য এত টান। মম কিংবা চঞ্চল কেউই এই টানের কথা একজন আরেকজনের কাছে প্রকাশ করতে পারে না। প্রকাশ করার মতো অবস্থাও নেই।

কিন্তু শেষ পর্যন্ত তারা কীভাবে আবার এক হয়, তা বোঝার জন্য দেখতে হবে নাটক ‘নব্বই দিন’। ফ্যামিলি ড্রামায় নির্মিত ‘নব্বই দিন’ দেখানো হবে বুধবার সন্ধ্যা ৭টা ৪০মিনিটে।