ঢাকা, শুক্রবার ১৩, ডিসেম্বর ২০১৯ ১৮:৩২:১০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
শহীদ বুদ্ধিজীবী দিবস কাল গুগল সার্চের শীর্ষ দশে দীপু মনি রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে শুনানি শেষ; শিগগিরি রায় পেঁয়াজের দাম কমে অর্ধেকে নেমেছে, সবজিতেও স্বস্তি বিশ্বের ১০০ ক্ষমতাধর নারীর তালিকায় শেখ হাসিনা ফিলিপাইন্সে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৬ জন নিহত

চট্টগ্রামে নারী নিহত, স্বামীর খোঁজ নেই

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০৪ পিএম, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম শহরে রোজি আক্তার (২০) নামের এক নারীর লাশ  উদ্ধার করেছে পুলিশ। খুলশী ঝাউতলা ডিজেল কলোনির নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার মাথায় জখম রয়েছে।

আজ সোমবার সকালে ভাড়া বাসার ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে রোজির স্বামী রেজাউল করিমকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

রোজির পরিবারের অভিযোগ, পারিবারিক কলহের জের ধরে রোজিকে খুন করে পালিয়েছেন তার স্বামী। পুলিশ বলছে, রোজির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

রোজি ও তার স্বামী রেজাউল দুজনই বেসরকারি পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নিরাপত্তাকর্মী।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব কুমার চৌধুরী  বলেন, রোজির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে প্রথমে মাথায় আঘাত করে ও পরে শ্বাসরোধে রোজিকে খুন করা হয়। বাসায় তারা শুধু স্বামী-স্ত্রী দুজনই থাকতেন। গত মার্চ মাসে তারা ওই বাসায় ওঠেন।

রোজির বড় বোনের স্বামী মো. রাসেল বলেন, বিয়ের পর থেকে রোজিকে নানাভাবে নির্যাতন করতেন তার স্বামী। কয়েকবার তারা সালিসও করেছেন।

তার দাবি, স্বামী রেজাউল করিমই রোজিকে খুন করে পালিয়েছেন। এ ঘটনায় তারা থানায় মামলা করেছেন।