ঢাকা, বৃহস্পতিবার ১৬, জুলাই ২০২০ ০:৫৭:২২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী জামালপুরের ৭ উপজেলায় ভয়াবহ রূপ নিচ্ছে বন্যা শেখ হাসিনার কারাবন্দি দিবস আগামীকাল সাহেদের প্রতারণার শিকারদের সহায়তা দিচ্ছে র‍্যাব: ডিজি (র‍্যাব) ২১০০ সালে বিশ্বের জনসংখ্যা হবে ৮ শ’ ৮০ কোটি কাল ১ কোটি চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘন্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ৩৫৩৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:২৬ পিএম, ১১ নভেম্বর ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২০১৯ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। এর আগে, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ওই পরীক্ষা স্থগিত করা হয়।

সোমবার (১১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক ফয়জুল করিম বলেন, পরিবর্তিত সময়সূচি অনুযায়ী- আগামী ১৪ নভেম্বর থেকে পরীক্ষা শুরু হয়ে ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে। প্রতিদিন বেলা একটা থেকে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার বিস্তারিত সময়সূচি- জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd) এবং (www.nubd.info/202) থেকে জানা যাবে।

গত ৯ নভেম্বর থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। তবে, বৈরী আবহাওয়ার কারণে প্রথমে ৯ ও পরে ১১ নভেম্বরের পরীক্ষা স্থগিত করা হয়। এখন পরিবর্তিত সূচি অনুযায়ী, এই পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানায় কর্তৃপক্ষ।

অনার্স ২য় বর্ষের পরীক্ষায় দেশজুড়ে ২৯৮টি কেন্দ্রে অনুষ্ঠেয় ৩১টি বিষয়ে ৭৯৭টি কলেজের ৪ লাখ ৩২ হাজার জন পরীক্ষার্থী আছেন।

-জেডসি