ঢাকা, রবিবার ২৪, মার্চ ২০১৯ ৬:৫১:১৪ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
তৃতীয় পর্যায়ে ১১৭ উপজেলা পরিষদের নির্বাচন আজ সংগীতশিল্পী শাহনাজ রহমত উল্লাহ আর নেই

ঢাকায় স্মার্টফোন ও ট্যাব মেলা বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫৭ পিএম, ৮ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা। ১০ থেকে ১২ জানুয়ারির এই মেলায় সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন ও ট্যাবসহ আধুনিক সব স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করা হবে।  

দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে ২০১৯ সালের এই মেলা এক্সপো মেকারের এগারোতম আয়োজন। সোমবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলন এবারের মেলার বিস্তারিত তুলে ধরে এক্সপো মেকার।

আয়োজকরা জানান, মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতিমধ্যে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উম্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উম্মুক্ত থাকবে।

মেলায় প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন তিনটি এবং গোল্ড স্পন্সর ও সিলভার স্পন্সর প্যাভিলিয়ন থাকছে যথাক্রমে দুটি করে। এ ছাড়াও ৬টি প্যাভিলিয়ন ও ৪টি স্টল থাকছে। মেলায় মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র ও অনেক প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

মেলার সব আপডেট ও খবর স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকম (www.techshohor.com) এ পাওয়া যাবে।

এছাড়া প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখুন মেলার ইভেন্ট পেইজে (https://www.facebook.com/STExpo)। এই পেইজে ইতোমধ্যে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে।

এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। তবে প্রতিবন্ধী এবং শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

-জেডসি