ঢাকা, সোমবার ২০, জানুয়ারি ২০২০ ০:৫০:৪০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ফরিদপুরে অগ্নিকাণ্ডে মা-মেয়ের মৃত্যু ভারতের নাগরিকত্ব আইনের প্রয়োজন ছিল না: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জামিন বাতিলের পূর্ণাঙ্গ রায় প্রকাশ ধর্ষণ প্রতিরোধক ডিভাইস সরবরাহের নির্দেশনা চেয়ে রিট স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা

ঢামেকে ডেঙ্গুজ্বরে আরও এক নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫১ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নাসিমা বেগম (৪৮) নামে এক নারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ রোববার সকাল ৯টায় হাসপাতালের ৫০২ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়।

নিহত নাসিমা বেগমের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার ডামঘর গ্রামে। তিনি রাজধানীতে মিরপুর শ্যাওড়া পাড়ায় থাকতেন। তার স্বামী জাহাঙ্গীর আলম সৌদি প্রবাসী। ১ ছেলে ও ২ মেয়ের জননী ছিলেন তিনি।

নিহত নাসিমা বেগমের বড় ভাই মো. মুসলেহ উদ্দিন জানান, গত ৪ দিন ধরে জ্বর ছিলো নাসিমার। গতকাল শেরে বাংলা নগরে একটি বেসরকারি হাসপাতালে রক্ত পরীক্ষা করে তার ডেঙ্গুজ্বর ধরা পড়ে। পরে আজ ভোর ৪টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টায় তার মৃত্যু হয়। হাসপাতাল সূত্র তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে আরও ৫২ জন নতুন রোগী। আর আগের রোগী থেকে ছাড়পত্র নিয়েছে ৭১ জন। সব মিলিয়ে এখন ভর্তি রয়েছে ২৮১ জন ডেঙ্গু রোগী।

-জেডসি