ঢাকা, সোমবার ২০, জানুয়ারি ২০২০ ১৪:৩২:০৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অভিনেত্রী ইশরাত নিশাত মারা গেছেন বসবাসের জন্য ভারতের চেয়ে নিরাপদ বাংলাদেশ মুজিববর্ষের লোগো ব্যবহারের নির্দেশিকা প্রকাশ সিটি নির্বাচনের জন্য পেছালো বইমেলা চীনে শক্তিশালী ভূমিকম্পের আঘাত

দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে সেরেনা-ওজনিয়াকি

ডেস্ক রিপোর্ট | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:০৬ পিএম, ১০ জানুয়ারি ২০২০ শুক্রবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

অস্ট্রেলিয়ায় চলমান ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে অর্থ সংগ্রহের জন্য প্রীতি ম্যাচে অংশ নিবেন টেনিসে বিশ্বের শীর্ষ তারকারা।

গত সপ্তাহে টেনিস অস্ট্রেলিয়া থেকে ঘোষণা দেয়া হয়েছিল অস্ট্রেলিয়ান ওপেন শুরুর সপ্তাহখানেক আগে আগামী ১৫ জানুয়ারি মেলবোর্নের রড লেভার এরিনার সেন্টার কোর্টে ফান্ড রাইজিং প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে।আর এখানেই ফেদেরার, সেরেনা, নাদালদের সাথে আরো খেলবেন নাওমি ওসাকা, ক্যারোলিন ওজনিয়াকি, নিক কিরগিওস, স্টিফানোস টিসিটসিপাস।

টেনিস অস্ট্রেলিয়ার প্রধান ক্রেইগ টিলে বলেন, প্রায় আড়াই ঘণ্টা সময় নিয়ে এই আয়োজনটি করা হবে।

ইতোমধ্যেই বিভিন্ন ভাবে প্রায় ১.২ মিলিয়ন অস্ট্রেলিয়ান ডলার ত্রাণ হিসেবে সংগৃহীত হয়েছে বলে টিলে জানান। দাবানলের কারণে অস্ট্রেলিয়ান ওপেনেও তার প্রভাব পড়বে কিনা এমন শঙ্কাকে উড়িয়ে দিয়ে টিলে বলেন, সেই সম্ভাবনা আপাতত নেই। যে ধরনের তথ্য এই মুহূর্তে আমাদের হাতে আছে সবকিছু ভালর দিকে যাচ্ছে। সময়মত অস্ট্রেলিয়ান ওপেন আয়োজন নিশ্চিত করার লক্ষ্যে আমরা প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবো।

-জেডসি