ঢাকা, শুক্রবার ১০, এপ্রিল ২০২০ ১:১৩:৪০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনায় নতুন করে দারিদ্র্যের শিকার হবে ৫০ কোটি মানুষ: জাতিসংঘ হোম কোয়ারেন্টিনেই থাকবেন খালেদা জিয়া: ফখরুল করোনা:দেশে নতুন আক্রান্ত ১১২,মৃত ১ যুক্তরাষ্ট্রে একদিনে প্রায় দুই হাজার জনের মৃত্যু করোনায় মৃত্যু ৮৮ হাজার ৪৯৫; আক্রান্ত ১৫ লাখ আজ পবিত্র শবে বরাত বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ

ধর্ষণ থেকে বাঁচতে দোতলা থেকে লাফ দেন অভিনেত্রী লক্ষ্মী

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪০ পিএম, ১৪ জানুয়ারি ২০২০ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

চলছে ভারতীয় টিভি রিয়েলিটি শো বিগ বসের ১৩তম সিজন। সম্প্রতি বিগ বসের একটি পর্বে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এখানে তার নতুন ছবি ‘ছাপাক’’ এর প্রচারে গিয়েছিলেন।

অনুষ্ঠানে দীপিকার সঙ্গে লক্ষ্মী আগরওয়ালও এসেছিলেন। সেখানে তার অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগাভাগি করেন তিনি। এরপর প্রতিযোগীরাও তাদের সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার বর্ণনা দেন।

বিগ বসের এবারের আসরে প্রতিযোগী হিসেবে আছেন টিভি অভিনেত্রী আরতি সিং। তার আরেক পরিচয় তিনি অভিনেতা-কমেডিয়ান কৃষ্ণা অভিষেকের বোন ও জনপ্রিয় অভিনেতা গোবিন্দর ভাগ্নি।

আরতি সিং জানান, বাড়ির চাকর তাকে ধর্ষণের চেষ্টা চালিয়েছিল। তখন তার বয়স ছিল মাত্র ১৩ বছর। সেদিন সম্ভ্রম বাঁচাতে দোতলা থেকে লাফ দিয়েছিলেন তিনি। এর এক বছর পর তার প্যানিক অ্যাটাক হয়। ভয়টি স্থায়ীভাবে মনের মধ্যে ঢুকে যায়। পরবর্তী সময়ে মা ও ভাইয়ের সাহায্যে তিনি এই সমস্যা মোকাবেলা করতে সক্ষম হন।

-জেডসি