ঢাকা, শুক্রবার ২৯, মে ২০২০ ১৫:১৮:৪২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
দেশে একদিনে শনাক্ত সর্বোচ্চ ২৫২৩ জন, মৃত্যু ২৩ ফ্রান্সে খুলে দেয়া হলো ক্যাফে, অভ্যন্তরিণ ভ্রমণেও বাধা নেই আম্পানের ক্ষয়ক্ষতিতে সমবেদনা জানিয়েছেন প্রিন্স চার্লস হু`র সতর্কতা: সংক্রমণের দ্বিতীয় ঝড় আসছে লিবিয়ায় ২৬ বাংলাদেশিসহ ৩০ জনকে গুলি করে হত্যা

ধানমন্ডিতে জোড়া খুনের দায় স্বীকার সুরভীর

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫১ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ধানমণ্ডিতে জোড়া খুনের ঘটনায় গ্রেফতারকৃত গৃহকর্মী নাহিদা আক্তার সুরভীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সম্পৃক্ততা পেয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতিকে হত্যার কথা স্বীকার করে সুরভী আক্তার বলেছে, স্বর্ণালঙ্কার লুট করতে দুইজনকে একাই হত্যা করেছি।

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) কৃষ্ণপদ রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে সুরভীকে গ্রেফতার করে শেরেবাংলা থানা পুলিশ। রাতে ধানমণ্ডি থানায় তাকে হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়, তার দেয়া তথ্যের ভিত্তিকে জড়িত অন্যান্যদের আটকের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে। এর আগে এ ঘটনায় জড়িত আরো চারজনকে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার রাজধানীর ধানমন্ডির ফ্ল্যাটে সংগঠিত জোড়া খুনের পর থেকেই ওই গৃহকর্মীর কোনো খোঁজ পাওয়া যায়নি। হত্যাকাণ্ডের পর থেকেই গৃহকর্মী পলাতক হওয়ার পাশাপাশি বাসা থেকে মোবাইল ও স্বর্ণালংকার খোয়া যায় বলেও জানান নিহতের স্বজনরা।

পুলিশ এবং স্বজনদের ধারণা, হত্যাকাণ্ডের সঙ্গে পলাতক সেই গৃহপরিচারিকা জড়িত থাকতে পারে। ওই বাসার সিসিটিভি ফুটেজ থেকে তাকে বাসায় ঢুকতে এবং বেরিয়ে যেতে দেখা গেছে।

এই ঘটনায় রবিবার অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ধানমন্ডি থানায় মামলা করেন নিহত আফরোজার মেয়ে দিলরুবা সুলতানা।

-জেডসি