ঢাকা, রবিবার ২৪, মার্চ ২০১৯ ১:০৮:০৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
বরিশালে বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬ বসল নবম স্প্যান, পদ্মা সেতুর প্রায় দেড় কিলোমিটার দৃশ্যমান ব্রেক্সিট নিয়ে সিদ্ধান্ত নিতে ব্রিটেনকে দুই সপ্তাহ সময় দিল ইইউ গোটা নিউজিল্যান্ডের নারীরা স্কার্ফে মাথা ঢাকবেন আজ চীনে কেমিক্যাল প্লান্টে বিস্ফোরণ, নিহত ৪৭

নতুন রূপে আসছেন আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:২২ পিএম, ১১ মার্চ ২০১৯ সোমবার

নতুন রূপে আসছেন আঁখি আলমগীর

নতুন রূপে আসছেন আঁখি আলমগীর

জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এবার নতুন রূপে হাজির হচ্ছেন। নতুন গানের ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি। এতে নাচে-গানে মেতে উঠেছেন ‘ল্যায়লা’ গানে। প্রসেনজিত মুখার্জীর কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী। ভিডিও নির্মাণ করেছেন রাহুল ঘোষ। নতুন এই গানের ভিডিওতে আঁখির সঙ্গে নেচেছে কলকাতার একটি ড্যান্সগ্রুপও।

আঁখি আলমগীর বলেন, অনেকদিন পর আমি একক গান প্রকাশ করছি। বিরতি দিয়েছি বলেই, অনেক প্ল্যান আর আয়োজন নিয়ে ভিডিওটি তৈরি করেছি। আমার অন্য গানগুলো থেকে “ল্যায়লা” গানে আবেদনটা একটু ভিন্নই। 

তিনি আরো বলেন, সম্পূর্ণ নতুন রূপে আমি হাজির হচ্ছি শ্রোতা-দর্শকদের সামনে। তাই এই গান ও ভিডিও দুটিই শ্রোতাদের সমধ্যে বেশ সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস। গানের সঙ্গে নাচ একটা বাড়তি পাওয়া। আমি সেটাই করেছি।

আঁখি আলমগীরের ‘ল্যায়লা’ গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।পৃষ্ঠপোষকতা করেছে প্রাণআপ।

ধ্রুব মিউজিক স্টেশন-এর পক্ষ থেকে জানানো হয়, আগামী ১৪ মার্চ গানটি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।