ঢাকা, বৃহস্পতিবার ২৭, জুন ২০১৯ ১২:১৮:৪৩ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
রিফাত হত্যায় ১২ জনের নামে মামলা, গ্রেফতার ১ ঘরে ঢুকে মা-ছেলেকে গলা কেটে হত্যা চলে গেলেন গান্ধীবাদী কর্মী ঝর্ণা ধারা প্রধানমন্ত্রী আগামী ১ জুলাই চীন যাচ্ছেন

নায়িকা নুসরাতের গায়ে হলুদ ১৩ জুন

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:০৮ পিএম, ১১ জুন ২০১৯ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। কিছু দিন আগেই লোকসভা নির্বাচনে জয় লাভ করেছেন। আর এরপরই শোনা যায় বিয়ের পিঁড়িতে বস্তে যাচ্ছেন এই নায়িকা। শুরু হয়ে যায় নানা জল্পনা-কল্পনা। অবশেষে সব জল্পনা-কল্পনাঢ় অবসান ঘটিয়ে শুরু হয়ে গেলো তার বিয়ের আয়োজন।

আগামী ১৩ জুন কলকাতায় নুসরাতের বাড়িতে অনুষ্ঠিত হবে তার গায়ে হলুদ। প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

কলকাতার বিভিন্ন গণমাধ্যম সূত্রে যানা গেছে , আগামী ১৯ জুন, ইস্তানবুলে নিখিল জৈনর সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন এই নায়িকা। আগে ১৩ জুন, সকালে কলকাতায় তার নিজের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হবে। আর নুসরাতের এই গায়ে হলুদে উপস্থিত থাকবেন তার প্রিয় বান্ধবী নায়িকা মিমি চক্রবর্তী।

১৭ জুন ইস্তানবুলে বিলাসবহুল ইয়টে পার্টির আয়োজন করা হবে। ১৮ জুন, মেহেদি ও সংগীত অনুষ্ঠান আর ১৯ জুন, বিয়ে। ইস্তানবুলেও মিমি উপস্থিত থাকবেন।

টলিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান ‘শত্রু’ সিনেমার মাধ্যমে । এরপর ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন।ইতোমধ্যে তার অভিনীত ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে।

-জেডসি