ঢাকা, সোমবার ১৮, নভেম্বর ২০১৯ ০:০১:৪৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বাংলাদেশীদের জন্য আমিরাতের শ্রমবাজার খুলে দেয়ার ইঙ্গিত সরকারি ব্যয়ে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে: স্পিকার প্রধানমন্ত্রীকে চিঠি দিলো বিএনপি প্রাথমিক-ইবতেদায়ি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত চট্টগ্রামে বিস্ফোরণের ঘটনায় ৫ সদস্যের কমিটি গঠন

নিককে ডিভোর্সের হুমকি প্রিয়াঙ্কার!

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:১৮ পিএম, ১৭ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বেশ সুখেই চলছিল নিক-প্রিয়াঙ্কার সংসার। আর কিছুদিন পরেই তাদের প্রথম বিবাহবার্ষিকী। এরই মাঝে শোনা যাচ্ছে, বিয়ের কয়েক মাসের মধ্যে স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে বাতাসে বিচ্ছেদের খবর ভাসলেও তা মানতে নারাজ এই দম্পতির ঘনিষ্ঠরা।

ভারতীয় একাধিক গণমাধ্যমে খবরটি জানিয়েছে।

কী কারণে বিচ্ছেদের হুমকি, সে বিষয়ে তাদের ঘনিষ্ঠ বন্ধুদের অনেকের কথাতে প্রকাশ, নিক জোনাস ও প্রিয়াঙ্কার সম্পর্কটা নাকি ইঁদুর-বেড়ালের মতো, এই ঝগড়া তো এই প্রেমে গদগদ! তারা না কী একে অপরের অভ্যাসে বিরক্ত!

সূত্র বলছে, বিবাহিত জীবনে অনেক কিছু ঠিকঠাক নেই নিক-প্রিয়াঙ্কার মধ্যে। তারা ঝগড়া করছেন প্রায় সবকিছু নিয়ে। নিজেদের ওয়ার্ক শিডিউল, পার্টিতে যাওয়া, একসঙ্গে সময় কাটানোর মতো সময় বের করতে না পারার জন্যে তুমুল অশান্তির কালোঝড় বইছে এখন নিক-প্রিয়াঙ্কার সংসারে। ৪৫ কোটি রুপির বেশি দামের বেভারলি হিলসের বাংলোয় এখন আর সুখ নেই। প্রিয়াঙ্কা মাস দুয়েক ভারতে থাকেন, তখন নিক থেকে দূরে সরে যান। অনেকটা সময়ে একে অপরকে ছাড়া কাটাতে হয়।

বিশেষ করে পার্টিতে অংশ নেওয়া নিয়ে নিক-প্রিয়াঙ্কার ঝামেলার মূল কারণ। প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টিতে অংশ নিবেন, কতক্ষণ পার্টিতে থাকবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়। অন্যদিকে নিকও নাকি খুব বদমেজাজি। সব মিলিয়ে নাজেহাল অভিনেত্রী।

অনেকেই অবশ্য বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তার আরও বেশি করে নিককে জানা ও বোঝা উচিত ছিল বিয়ের আগে।

-জেডসি