ঢাকা, বুধবার ০৮, জুলাই ২০২০ ১:০৭:৩৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
করোনায় ফেনীর সিভিল সার্জনের মৃত্যু করোনা মোকাবিলায় জাতিসংঘের নেতৃত্বের প্রশংসা করল ঢাকা করোনা: দেশে একদিনে আরও ৫৫ জনের মৃত্যু করোনার ভুয়া রিপোর্ট: রিজেন্টের দুই হাসপাতাল সিলগালা মাশরাফির স্ত্রী সুমিও করোনা আক্রান্ত

নিলুফার মনজুর ও আনোয়ারা বেগমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৪২ পিএম, ২৬ মে ২০২০ মঙ্গলবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ফাইল ছবি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ফাইল ছবি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশিষ্ট শিক্ষাবিদ নিলুফার মনজুর ও ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়ার স্ত্রী আনোয়ারা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ মঙ্গলবার পৃথক পৃথক শোক বার্তায় শেখ হাসিনা মরহুমাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এবং বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ মনজুর ইলাহীর স্ত্রী নিলুফার মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।

১৯৭২ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মন্ত্রিসভার সদস্য প্রয়াত ড. মফিজ আলী চৌধুরীর কন্যা নিলুফার মনজুর। ১৯৭৪ সালের জানুয়ারি মাসে সানবীমস স্কুল প্রতিষ্ঠা করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়ার স্ত্রী আনোয়ারা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ এক শোক বার্তায় শেখ হাসিনা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আনোয়ারা বেগম আজ বেলা সাড়ে ১১টায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ্যতায় ভুগছিলেন।