ঢাকা, রবিবার ১৭, নভেম্বর ২০১৯ ২০:২৫:৩১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
সরকারি ব্যয়ে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে: স্পিকার প্রধানমন্ত্রীকে চিঠি দিলো বিএনপি প্রাথমিক-ইবতেদায়ি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত আদাবরে স্ত্রী খুন, স্বামী পলাতক চট্টগ্রামে বিস্ফোরণের ঘটনায় ৫ সদস্যের কমিটি গঠন

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নববধূসহ একই পরিবারের ৭ জন ‍নিহত

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:৩৭ পিএম, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ের তেঁতুলিয়ার মাগুরমাড়ি চৌরাস্তার আমতলী এলাকায় একটি যাত্রীবাহী বাসের সাথে ব্যাটারিচালিত অটোরিকশা সংঘর্ষে এক নববধূসহ একই পরিবারের সাতজন নিহত হয়েছেন।

শুক্রবার দুপুর দেড়টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার পরে বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।

সাতজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় জেলা শহর থেকে যাত্রীবাহী একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিলো। মাগুরমাড়ি এলাকায় যাত্রী বোঝাই ব্যাটারিচালিত অটোরিকশা সেখানে মোড় নেয়ার সময় একটি বাস চাপা দেয়।  এতে অটোরিকশার সাত যাত্রীর মধ্যে এক নববধূসহ ৪ জন ঘটনাস্থলেই নিহত হন।  পরে গুরুতর আহত আরো দুই মারা যান।  

এদিকে, এই ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছে। পরিস্থিতি শান্ত করতে বিজিবি কাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

-জেডসি