ঢাকা, বৃহস্পতিবার ০২, জুলাই ২০২০ ১১:৫৩:১১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
উচ্চ মাধ্যমিকেও অনলাইনে পাঠদানের পদক্ষেপ বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ছাড়ালো ৫ লাখ ১৫ হাজার বাংলাদেশে প্রথম করোনা ভ্যাকসিন আবিষ্কারের দাবি সাহারা খাতুনকে থাইল্যান্ড নেয়া হতে পারে

পুকুরে আড়াই মাসের কন্যা শিশুর লাশ, গাছে ঝুলছেন মা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:১৬ পিএম, ২৯ মে ২০২০ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নোয়াখালীতে পুকুরে ভাসমান আড়াই মাসের শিশু ও পুকুড়পাড়ের একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত নারীর স্বামী ও শ্বশুর বাড়ির সবাই পলাতক রয়েছে।

শুক্রবার সকালে সদর উপজেলার নোয়াখালী ইউপির ৬ নম্বর ওয়ার্ডের সল্লা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের আকবর আলী বাবরের স্ত্রী বিবি মরিয়ম ও তার মেয়ে মাইমুনা আক্তার।

বিবি মরিয়মের ভাই আব্দুল করিম জানান, কয়েক মাস ধরে প্রতিবেশী তরুণীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন আকবর। এ নিয়ে প্রায়ই মরিয়মের সঙ্গে তার বাকবিতণ্ডা হতো। কয়েকবার স্থানীয়ভাবে সালিশও হয়েছে। এরই জেরে বৃহস্পতিবার রাতে মরিয়ম ও তার আড়াই মাসের মেয়েকে হত্যা করেছে আকবর ও তার পরিবারের সদস্যরা। এরপর ঘটনা ভিন্নখাতে নিতে মরিয়মের লাশ গাছে ঝুলিয়ে তারা পালিয়ে যায়।

সদর থানার ওসি (তদন্ত) টমাস বড়ুয়া জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুকুর থেকে শিশু ও পাড়ের একটি গাছে ঝুলন্ত অবস্থায় তার মায়ের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ তাৎক্ষণিক জানা যায়নি। নোয়াখালী সদর হাসপাতালে ময়নাতদন্ত চলছে। প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

তিনি আরো জানান, নিহত মরিয়মের পরিবারের দাবি, পরকিয়ার জেরে বাকবিতণ্ডা ও যৌতুকের জন্য এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এ বিষয়ে তদন্ত চলছে। পলাতকদের খোঁজা হচ্ছে।


-জেডসি