ঢাকা, শনিবার ১৪, ডিসেম্বর ২০১৯ ৩:০২:০৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
আজ শহীদ বুদ্ধিজীবী দিবস খালেদার জামিন নাকচ নিয়ে বিতর্কের সুযোগ নেই: আইনমন্ত্রী এনআরসি রুখতে আন্দোলনের ডাক দিলেন মমতা গুগল সার্চের শীর্ষ দশে দীপু মনি রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে শুনানি শেষ; শিগগিরি রায়

প্রথম বিবাহবার্ষিকীতেই সুপারহিট দীপবীর

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:২৭ পিএম, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

দীপিকা-রণবীর।  ছবি : সংগৃহীত

দীপিকা-রণবীর। ছবি : সংগৃহীত

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ের প্রথম বছর আজ, বৃহস্পতিবার। ঠিক যেমনটা জানা গিয়েছিল, তেমন ভাবেই এই বিশেষ দিনটির সেলিব্রেশন শুরু করছেন দীপবীর। ব্যস্ত শিডিউল থেকে সময় বার করে বুধবার তারা উড়ে গিয়েছিলেন অন্ধ্রপ্রদেশ।

বিবাহবার্ষিকীর সকালেই দীপিকা-রণবীর চলে গেলেন তিরুমালার তিরুপতি মন্দিরে। সঙ্গে ছিলেন তাদের বাবা-মা এবং ঘনিষ্ঠ কয়েক জন। সেখানে পুজো দিতে যাওয়ার সময় ক্যামেরাবন্দিও হলেন তাঁরা।

দীপিকা পরেছিলেন লাল-সোনালির মিশেলে ট্র্যাডিশনাল শাড়ি। সঙ্গে মানানসই ভারী গয়না। স্ত্রীর পোশাকের সঙ্গে ম্যাচ করে রণবীর পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা।

এমনিতেই তাদের ক্যানডিড শটে বুঁদ ভক্তরা। তার উপর আবার প্রথম বিবাহবার্ষিকীর ‘ক্যানডিড মোমেন্ট’! সোশ্যাল মিডিয়ায় আসতেই এই ছবি মুহূর্তে ভাইরাল। পছন্দের জুটিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন অনুরাগীরা।

দীপিকা নিজেও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তাদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপনের ছবি। ক্যাপশনে ঈশ্বরের কাছ আশীর্বাদ কামনা করে পদ্মাবতী লিখেছেন, ‘আমাদের বিয়ের প্রথম বছরে ভগবানের কাছে থেকে অনেক আশীর্বাদ চেয়ে নিচ্ছি। সবার এত ভালবাসা, শুভকামনার জন্য অশেষ ধন্যবাদ।’

দীপিকা-রণবীরের বিয়েটা হয়েছিল রূপকথার মতো। দীর্ঘ ছয় বছর কোর্টশিপের পর গত বছর ১৪ নভেম্বর ইতালিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তারা। সে সময় তাদের বিয়েটা রাতারাতি হয়ে উঠেছিল ‘টক অব দ্য টাউন’। যেমন আয়োজন, তেমন ব্যবস্থাপনা। কোঙ্কণি এবং সিন্ধি, দুই রীতিতেই বিয়ে সম্পন্ন হয়েছিল দীপবীরের। বিয়ের প্রতি ধাপেই ছিল উত্তর ও দক্ষিণ ভারতীয় রীতিনীতির মেলবন্ধন। শুধু কী তাই! বিয়ের রিসেপশনও হয়েছিল তিনবার। দু’বার মুম্বইয়ে এব‌ং একবার বেঙ্গালুরুতে।