ঢাকা, বুধবার ১১, ডিসেম্বর ২০১৯ ২৩:১০:১৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রাখাইনে গণহত্যার কথা অস্বীকার করলেন সু চি সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে সান্ধ্যকোর্স বন্ধের নির্দেশ সু চির ‘নৈতিক অবক্ষয়’ দেখে দুঃখ পেয়েছি: পররাষ্ট্রমন্ত্রী কুষ্টিয়ায় অধ্যক্ষের কক্ষে বিষপানে কলেজ ছাত্রীর মৃত্যু ২০৩০ সাল নাগাদ কুষ্ঠরোগ নির্মূল সম্ভব: প্রধানমন্ত্রী

ফেসবুকের দুঃখ প্রকাশ

ডেস্ক রিপোর্ট | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:২৬ পিএম, ২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। বৃহস্পতিবার বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশের ফেসবুক ব্যবহারকারী অসুবিধায় পড়েন; এর কয়েক ঘণ্টার মাথায় কারিগরি সমস্যা চিহ্নিত করে তার সমাধান করেছে কর্তৃপক্ষ।

ফেসবুকের এক মুখপাত্র বলেন, আমরা দ্রুত তদন্ত করে সমস্যা নির্দিষ্ট করে যোগাযোগ ব্যবস্থা পুনরায় স্থাপন করেছি। বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।

সিএনবিসি জানায়, ‘থ্যাংক গিভিং ডে’ উপলক্ষে বৃহস্পতিবার অতিরিক্ত ব্যবহারকারীর চাপে ডাউন হয়ে যায় ফেসবুক, ইনস্টাগ্রাম। এ সময় অ্যাকাউন্টে লগইন করা, ছবি-ভিডিও পোস্টসহ নানা ক্ষেত্রে সমস্যা দেখা দেয়।

প্রসঙ্গত, নভেম্বর মাসের শেষ বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র, কানাডাসহ বেশ কয়েকটি দেশে এই থ্যাংকস গিভিং ডে উদযাপন করা হয়। যুক্তরাষ্ট্রে দিনটিতে সরকারি ছুটি থাকে।

উল্লেখ্য, বিভিন্ন ওয়েবসাইটের তাৎক্ষণিকভাবে তথ্য প্রদানকারী ওয়েবসাইট ডাউন ডিটেক্টরের তথ্য অনুযায়ী, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও ব্রাজিলের ফেসবুক ব্যবহারকারীরা সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েন।

-জেডসি