ঢাকা, শনিবার ২৫, জানুয়ারি ২০২০ ১৩:১৭:৩৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা ৪র্থ মঙ্গলবার থেকে হতে পারে বৃষ্টি, বাড়বে শীতের প্রকোপ দেশজুড়ে চলছে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন তুরস্কে ৬ দশমিক ৭ মাত্রার ভূমিকম্পে নিহত ১৮ চীনে ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৪১

বঙ্গবন্ধু বিপিএল রাঙাতে আসছেন ক্যাটরিনা

ক্রীড়া ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:০৭ পিএম, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বঙ্গবন্ধু বিপিএল। তার আগে ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠান রাঙাতেই ঢাকায় আসছেন বলিউড সুপারস্টার সালমান খান ও তার সাবেক গার্লফ্রেন্ড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

মিরপুরে বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল রবিবার গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আমরা দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন।

বাংলাদেশ থেকে শিল্পী মমতাজ থাকছেন জানিয়ে তিনি আরও জানান, গানের জন্য এই মুহূর্তে বিশ্ব সঙ্গীতের দুই সাড়া জাগানো শিল্পীর অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। তবে এখনও তারা নিশ্চিত নয় বলে নাম বলবো না। আশা করছি, আজকালের মধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে পারবো।

সাত দলের বিপিএলের ফাইনাল ১৭ জানুয়ারি। তবে আসর শুরুর আগে ম্যাচের সময়ের পরিবর্তন আনা হয়েছে। পেছানো হয়েছে শুক্রবার ছাড়া অন্যান্য ম্যাচগুলোর সময়সীমা। আগের সূচিতে ম্যাচ শুরুর সময় ছিল দুপুর সাড়ে ১২টা এবং সন্ধ্যা ৫টা ২০ মিনিটে। এখন সেটা বদলে দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায় এবং সন্ধ্যার ম্যাচ সন্ধ্যা ৭টায়। সাত দলের টুর্নামেন্টের ম্যাচ ৪৬টি।

-জেডসি