ঢাকা, শুক্রবার ১৩, ডিসেম্বর ২০১৯ ১৮:৩৪:২২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
শহীদ বুদ্ধিজীবী দিবস কাল গুগল সার্চের শীর্ষ দশে দীপু মনি রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে শুনানি শেষ; শিগগিরি রায় পেঁয়াজের দাম কমে অর্ধেকে নেমেছে, সবজিতেও স্বস্তি বিশ্বের ১০০ ক্ষমতাধর নারীর তালিকায় শেখ হাসিনা ফিলিপাইন্সে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৬ জন নিহত

বাঁচানো গেলো না ইডেনছাত্রী জুঁইকে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৩১ পিএম, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকার বিজয় স্মরণীতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আকতার জুঁই (২৪) মারা গেছেন। সোমবার (০২ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করে জুঁইয়ের বান্ধবী রিতু বলেন, সকাল ৭টার দিকে ঢামেকের আইসিইউতে জুঁই মারা যান।

এছাড়া জুঁইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল খান বলেন, বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

জুঁই ইডেনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়। তার বাবার নাম আবুল কালাম।

জুঁইয়ের পরিবার সূত্র জানায়, জুঁই মিরপুরের পূর্ব কাজিপাড়ায় থাকতেন। সেখান থেকে গত শনিবার (৩০ নভেম্বর) সকালে উবারের মোটরসাইকেলযোগে ফার্মগেট এলাকায় কোচিংয়ে যাওয়ার সময় তিনি পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আইসিইউতে রাখার পরামর্শ দেন।

উদ্ধারকারী মোটরসাইকেলচালক সুমনের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা বলেন, মিরপুরের কাজিপাড়া থেকে জুঁইকে নিয়ে ফার্মগেট যাওয়ার পথে বিজয় সরণি মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করার সময় পেছন থেকে নিচে পড়ে যান তিনি। পরে লোকজনের সহযোগিতায় জুঁইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান চালক (সুমন)। সেখানে দুই দিন চিকিৎসাধীন থাকার পর না ফেরার দেশে চলে যান তিনি।  

-জেডসি