ঢাকা, শুক্রবার ২৮, ফেব্রুয়ারি ২০২০ ১৭:০৮:০৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
এবার করোনায় আক্রান্ত ইরানের ভাইস প্রেসিডেন্ট এবার পাকিস্তানে করোনাভাইরাসের হানা খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ মশা যেন ভোট খেয়ে না ফেলে, মেয়রদের প্রতি প্রধানমন্ত্রী করোনা আতঙ্কে সৌদি ভ্রমণ ভিসা স্থগিত

বাংলার বিশ্বজয়কে ‘কড়া বার্তা’ বলছেন পাক নারী ক্রিকেটার

খেলাধুলা ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:২৮ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

সানা মির। ফাইল ছবি

সানা মির। ফাইল ছবি

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের স্নায়ুক্ষয়ী ফাইনালে চারবারের চ্যাম্পিয়ন ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। এ জয়ে জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি, সাকিব, মুশফিক তো আছেনই, যুবা টাইগারদের অভিনন্দনের জোয়ারে ভাসিয়েছেন দেশে-বিদেশের ক্রিকেট ব্যক্তিত্বরা।

গতকাল রোববার ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই যুব ক্রিকেটারদের বিশ্বজয়কে অভিনন্দন জানিয়ে টুইট করেন খোদ ভারতের ক্রিকেটার হরভজন সিং। এ ছাড়াও টম মুডি, ইয়ান বিশপ, হার্শা ভোগলেসহ অনেকেই লাল সবুজের তরুণদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

এবার পাকিস্তানের নারী ক্রিকেট দলের অন্যতম তারকা সানা মির বাংলাদেশের যুবকদের নিয়ে তার মুগ্ধতা প্রকাশ করেছেন টুইটারে। তার মতে, ক্রিকেট দুনিয়াকে কড়া এক বার্তাই দিয়েছেন বাংলাদেশের এ উদীয়মান ক্রিকেট তারকারা।

পাকিস্তান নারী ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক লিখেছেন, ‘ক্রিকেট দুনিয়াকে কড়া এক বার্তাই দিয়েছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন চ্যাম্পিয়ন বাংলাদেশ।’

পাকিস্তান নারী ক্রিকেট দলের হয়ে ১২০টি ওয়ানডে আর ১০৬টি টি-টোয়েন্টি খেলেছেন সানা মির। তিনি পাকিস্তান নারী ক্রিকেট দলের অন্যতম জনপ্রিয় খেলোয়াড়।