ঢাকা, বুধবার ১৩, নভেম্বর ২০১৯ ২২:৪৫:২১ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়া : প্রধানমন্ত্রী ২০২০ সালের মধ্যে শতভাগ মানুষ বিদ্যুৎ পাবে: প্রধানমন্ত্রী নিজেকে বলিভিয়ার প্রেসিডেন্ট দাবি করলেন জেনাইন ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় অপমৃত্যুর মামলা

বান্ধবী পেরেল্লোকে বিয়ে করলেন নাদাল

ক্রীড়া ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:৫৩ পিএম, ২১ অক্টোবর ২০১৯ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

রাফায়েল নাদালের প্রেমের খবর অনেক পুরনো। ছোট বোনের বান্ধবীর সঙ্গে ১৪টি বছর প্রেম করে কাটিয়ে দিয়েছেন তিনি। সেই বান্ধবী জিসকা পেরেল্লোকে অবশেষে স্ত্রীর মর্যাদা দিলেন এই স্প্যানিশ টেনিস তারকা।

১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী নাদাল শনিবার মায়োরকায় বিবাহবন্ধনে আবদ্ধ হতে এক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানে ৩৫০ জন অতিথি উপস্থিত ছিলেন। এই অতিথি তালিকায় ছিলেন স্পেনের রাজা জুয়ান কার্লোসও।

৩৩ বছর বয়সি নাদাল বিয়ে করলেন ৩১ বছর বয়সী পেরেল্লোকে। যদিও ছোট বোন মারিবেলের সূত্রে পরিচয় ঘটেছিল পেরেল্লোর সঙ্গে। তাও ১৪টি বছর আগে। সেই থেকে ছোটবোনের বান্ধবীর সঙ্গে প্রেম করে আসছিলেন নাদাল। ১৪ বছরের এই অমর প্রেমকে অবশেষে বিয়ের মর্যাদা দেওয়া হলো।

কবজিতে চোট পেয়ে এই মুহূর্তে কোর্টের বাইরে রয়েছেন ইউএস ওপেন চ্যাম্পিয়ন নাদাল। চোটের কারণে লেভার কাপে খেলেননি এবং সাংহাই মাস্টার্স থেকেও নাম প্রত্যাহার করে নেন।

এই বিয়েতে নাদালের দীর্ঘদিনের ঘনিষ্ঠতম বন্ধু রজার ফেদেরার উপস্থিত ছিলেন না।

-জেডসি