ঢাকা, বৃহস্পতিবার ২০, জুন ২০১৯ ৭:০৪:৩১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
ট্যানারির বর্জ্য দিয়ে পোল্ট্রির খাবার, ১০ জনের কারাদণ্ড নরসিংদীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪ জাপানে ৬.৮ মাত্রার ভূমিকম্প, সুনামি সতর্কতা জারি দুই মামলায় খালেদার ৬ মাসের জামিন

বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি তরুণ নিহত

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪৪ পিএম, ২ এপ্রিল ২০১৯ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে মিলন (২২) ও সেনারুল ইসলাম নামে দুই বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন। নিহত মিলন তারাপুর-মণ্ডলপাড়ার কালু মোহাম্মদের ছেলে এবং সেনারুল ইসলাম একই ইউনিয়নের ঠুঠাপাড়া গ্রামের আফসার উদ্দিনের ছেলে ।

সোমবার রাত ৩টার দিকে উপজেলার মাসুদপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা এ অভিযোগ করলেও বর্ডার গার্ড বাংলাদেশের পক্ষ থেকে এখনও এবিষয়ে কেউ নিশ্চিত করতে পারেনি।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান, গ্রামপুলিশ সানাউল্লাহ জানান, রাত ৩টার দিকে ভারত থেকে গরু আনতে যায় মিলনসহ আরও কয়েকজন। এ সময় বিএসএফ সদস্যরা গুলি করলে ঘটনাস্থলেই মারা যান মিলন। পরে মিলন ও সেনারুলের মরদেহ তার সহযোগীরা বাংলাদেশ অংশে নিয়ে আসে। বিএসএফের গুলিতে আরও কয়েকজন আহত হয়েছেন বলে দাবি করা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ সারওয়ার জানান, সীমান্তে গুলিতে দুই রাখাল নিহত হওয়ার খবর পেয়েছি। এ ব্যাপারে খবর দেয়া হচ্ছে।

-জেডসি