ঢাকা, বৃহস্পতিবার ১৮, জুলাই ২০১৯ ২:৪৭:৪৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
রিফাত হত্যায় মিন্নি জড়িত: তদন্তকারী কর্মকর্তা আগামীতে দেশে বিদ্যুৎচালিত ট্রেন চলবে: প্রধানমন্ত্রী পাসের হারে এগিয়ে মেয়েরা মিন্নি পাঁচ দিনের রিমান্ডে এইচএসসির ফলাফলে সন্তুষ্ট প্রধানমন্ত্রী

বিপদে পড়ে জয়াকে বিয়ে করেছিলেন অমিতাভ!

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৩৯ পিএম, ১০ এপ্রিল ২০১৯ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

১৯৭৩ সালে বলিউড সম্রাট অমিতাভ বচ্চন বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া বচ্চনকে। অনেকটা বছর একসঙ্গে পেরিয়েছেন এই দম্পতি। তাদের দুই সন্তান শ্বেতা আর অভিষেক বচ্চনও অভিনয় শিল্পের সঙ্গে জড়িত। কিন্তু জনপ্রিয়তায় শ্বেতা আর অভিষেক বচ্চন কেউই বলিউড সম্রাটের ধারে কাছেও পৌছাতে পারেন নি।  

সম্প্রতি নিজের জীবনের ৭১তম বছর পেরিয়ে ৭২য়ে পা রেখেছেন বলিউডের গুনি অভিনেত্রী জয়া বচ্চন। আর স্ত্রীর জন্মদিনে দুজনের বিয়ে নিয়ে লুকানো রহস্য উন্মোচন করলেন অমিতাভ বচ্চন।

জি ক্যাফের ‘স্টোরি নাইটস ২’-তে বিয়ে নিয়ে পুরোনো স্মৃতি রোমন্থন করতে গিয়ে বলিউড সম্রাট জানালেন, এক প্রকার বিপদে পড়ে বাধ্য হয়েই জয়া বচ্চনকে বিয়ে করেছিলেন তিনি।

সেখানে ব্যক্তিগত জীবন, ক্যারিয়ার ও বিবাহিত জীবন সম্পর্কে স্মৃতিচারণা করতে গিয়ে তিনি বলেন, তখন জয়া আর আমি জঞ্জির ফিল্মের জন্য কাজ করছিলাম। টিমের প্রায় সবাই মিলে ঠিক করেছিলেন, যদি জঞ্জির সিনেমাটি ব্যবসা সফল ও সাফল্যের মুখ দেখে তাহলে সবাই মিলে লন্ডনে ছুটি কাটাতে যাবে।

আমি তখন এই কথাটা যখন আমার বাবাকে জানালে তিনি আমাকে জিজ্ঞাসা করেন যে, আমার সঙ্গে আর কে কে ঘুরতে যাবে?

জবাবে আমি জানাই আমাদের সঙ্গে  লন্ডনে ছুটি কাটাতে জয়াও যাবে। কিন্তু তিনি জয়ার নাম শুনেই আমাকে বলেন, বিয়ে না হওয়া পর্যন্ত আমি তোমাদের দুজনকে একসঙ্গে লন্ডনে যেতে দেব না।

তখন আমি বাবাকে বললাম, ঠিক আছে তাহলে আমরা কালই বিয়ে করতে চাই। আমার কথায় বাবাও রাজি হয়ে গেলেন। তাড়াহুড়োর মধ্যে সামান্য প্রস্তুতি নিয়ে পরদিন আমরা বিয়ে করেছিলাম। আর এর একদিন পর আমরা লন্ডনে ছুটি কাটাতে চলে গেলাম।


-জেডসি