ঢাকা, শুক্রবার ২৩, অক্টোবর ২০২০ ৩:০২:৫১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
দেশে করোনায় আরও ২৪ মৃত্যু জেব্রা ক্রসিংয়ের বাইরে কারো মৃত্যু হলে কেউ দায় নেবে না: প্রধানমন্ত্রী শারদীয় দুর্গোৎসব শুরু, আজ ষষ্ঠী বিশ্বে করোনা আক্রান্ত চার কোটি ১১ লাখ ছাড়াল অক্সফোর্ডের টিকা নিয়ে প্রাণ গেল স্বেচ্ছাসেবকের

বিয়ের ৮ বছর আজ, স্যুটিং থেকে সংসার সব সামলাচ্ছেন কারিনা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:৪৬ পিএম, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার

বিয়ের ৮ বছর আজ, স্যুটিং থেকে সংসার সব সামলাচ্ছেন কারিনা

বিয়ের ৮ বছর আজ, স্যুটিং থেকে সংসার সব সামলাচ্ছেন কারিনা

আজ ১৬ অক্টোবর বলিউড তারকা কারিনা কাপুর-সাইফ আলী খান দম্পতির বিবাহবার্ষিকী। গত ৮ বছর ধরে সুখেই সংসার করছেন তারা। স্যুটিং থেকে সংসার সব সামলাচ্ছেন কারিনা কাপুর।

কারিনা বিয়ের পর খোলামোলা ফটোশুট থেকে তৈমুরের জন্ম কিংবা ভিরে দি ওয়েডিং-এর মতো ১০০ কোটির ব্লকবাস্টার উপহার দেন দর্শকদের। নিজের মতো করেই করিনা সামলে নিয়েছেন সবকিছু। তৈমুর একটু বড় হতেই এবার তাই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করে ভবিষ্যতের দিকে পা বাড়িয়েছেন বেগম সাহেবা।
  
তৈমুরের জন্মের সময় পরিস্থিতি যতটা স্বাভাবিক ছিল, এবার কিন্তু আর তা নেই। বর্তমানে করোনার জেরে প্রায় গোটা বিশ্ব জুড়ে চলছে মহামারীর প্রকোপ। ফলে সাধারণ মানুষ থেকে সেলেব, প্রত্যেককেই লকডাউন মেনে ঘরের মধ্যেই দিন কাটাতে হচ্ছে। লকডাউন একটু একটু করে ওঠার পর জীবন সচল হলেও, আগের মতো ছন্দে ফেরেনি। কিন্তু তার মধ্যেই কাজ শুরু করে দেন কারিনা কাপুর খান। 

অন্তঃসত্ত্বা অবস্থাতেই দিল্লিতে উড়ে যান বেবো। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্য মহামারীর মধ্যেই মুম্বই থেকে দিল্লিতে পাড়ি দেন করিনা। সম্প্রতি যখন লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ হয়, তখন আমিরের সঙ্গে ছবি শেয়ার করেন কারিনা। 

আমিরকে ধন্যবাদ জানিয়ে বেবো বলেন, করোনা আবহের মধ্যে অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং করাটা খুবই শক্ত কাজ। তা সত্ত্বেও আমির এবং লাল সিং চাড্ডা টিম যেভাবে তাকে আগলে রেখেছেন এবং শ্যুট করিয়েছেন, তার জন্য তিনি কৃতজ্ঞ। লাল সিং চাড্ডার এই টিমের সঙ্গে তিনি আবারও ভবিষ্যতে কাজ করতে পারবেন বলে আশা প্রকাশ করেন কারিনা। 

লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে আজ বিবাহবার্ষিকী পতৌদি রাজপ্রাসাদে রয়েছেন করিনা। সাইফ এবং তৈমুরের সঙ্গেই সেখানে দিন কাটছে বেবো বেগমের। শোনা যাচ্ছে, পতৌদি রাজপ্রাসাদে বেশ কয়েকদিন নিরিবিলিতে সময় কাটিয়ে তবেই তারা মুম্বইতে ফিরবেন।  ফলে সাইফ-কারিনা বিবাহবার্ষিকী পালনও সেখানেই করছেন।  বিয়ের ৮ বছর পরও তারা যে সুখে-শান্তিতে স্প্যাগেটি খেয়ে দিন কাটাচ্ছেন, তা স্পষ্ট করে দেন কারিনা