ঢাকা, সোমবার ০৬, এপ্রিল ২০২০ ২১:০৯:৪৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশনা দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা রোগী নারায়ণগঞ্জ লকডাউন ঘোষণা করোনায় আরও ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৯ ভারতে মৃত্যু ১০০ ছাড়াল, আক্রান্ত ৪ হাজার

ভারতীয় অভিনেত্রী সেজল শর্মার আত্মহত্যা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:১৬ পিএম, ২৫ জানুয়ারি ২০২০ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ভারতের অভিনেত্রী সেজল শর্মা আত্মহত্যা করেছেন। সম্প্রতি বলিউড অভিনেতা কশুল পাঞ্জাবির মৃত্যুর শোক কাটতে না কাটতেই এমন দু:সংবাদ শোকের ছায়া নেমে এসেছে বলিউড অঙ্গনে। এই অভিনেত্রী আত্মহত্যা নিয়ে শোরগল শুরু হয়েছে। খবর এনডিটিভির।

টাইমস অব ইন্ডিয়ার কাছে এখবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন, সেজলের সহ অভিনেতা অরু কে বর্মা। তিনি বলেছেন, ‘হ্যাঁ এটা সত্যি। আমি খবরটা শুনে শকড। আমি এখনও এই খবরটা বিশ্বাস করতে পারছি না।

তিনি জানিয়েছেন, অভিনেত্রীর সঙ্গে তার ১০ দিন আগেই দেখা হয়েছিল। রবিবারও হোয়াটসঅ্যাপে তার সঙ্গে চ্যাট হয় বলেও জানান তিনি।

বর্মা বলেন, অভিনেত্রীর পরিবার সকালে এই আত্মহত্যার ঘটনা আবিষ্কার করে। কিন্তু বর্মা নিজে জানিয়েছেন, তিনি মনে করেন এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে। তিনি জানিয়েছেন, অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্নের জন্য তার পরিবার দেহ উদয়পুরে নিয়ে গিয়েছে।

কেন এই আত্মহত্যার পথ অভিনেত্রী বেছে নিলেন সেসম্পর্কে কোনো প্রমাণ পাওয়া যায়নি। রিপোর্টে দাবি করা হয়েছে, হয়ত নিজের ব্যক্তিগত কারণের জন্যই এই চরম সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

‘দিল তো হ্যাপি হ্যায় জি’র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সেজল। ওই সিরিয়ালে সিম্মি খোসলার চরিত্রে অভিনয় করেছিলেন সেজল। এর পাশাপাশি ‘আজাদ পারিন্দে’র মতো ওয়েবসিরিজেও কাজ করেছেন তিনি। আমির খান, রোহিত শর্মার মতো তারকাদের সঙ্গেও বিজ্ঞাপন করেছেন তিনি।

-জেডসি