ঢাকা, বুধবার ২৭, জানুয়ারি ২০২১ ১৩:৪৮:০৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বাইডেন প্রশাসনে আরেক বাংলাদেশী নারী করোনার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ মেক্সিকোতে করোনায় মৃতের সংখ্যা দেড় লাখ ছাড়িয়েছে কোভিড-১৯ টিকাদান কর্মসূচি কাল শুরু, সব প্রস্তুতি শেষ প্রাথমিক বিদ্যালয় খুলবে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহের মধ্যে

ভারতে করোনায় মৃত্যু এক লাখ ৩৪ হাজার

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৪৫ পিএম, ২৪ নভেম্বর ২০২০ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ভারতে আরও ৪৮০ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশটিতে মোট এক লাখ ৩৪ হাজার ২১৮ জনের মৃত্যু হলো। একই সময়ে নতুন করে কোভিড-১৯ শনাক্ত হয়েছে ৩৭ হাজার ৯৭৫ জন। এখন পর্যন্ত দেশটিতে আক্রান্তের সংখ্যা ৯১ লাখ ৭৭ হাজার ৮৪০ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় ভারতে সুস্থ হয়েছেন ৪২ হাজার ৩১৪ জন। এ নিয়ে দেশটিতে ৮৬ লাখ ৪ হাজার ৯৫৫ জন কোভিড রোগী সুস্থ হলেন।

মঙ্গলবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় প্রকাশিত এক বুলেটিনে করোনা সংক্রমণ পরিস্থিতির সর্বশেষ এ তথ্য জানানো হয়েছে। খবর এনডিটিভি।

করোনায় ভারতের এ পর্যন্ত যত মানুষের মৃত্যু হয়েছে, তার এক-তৃতীয়াংশই মহারাষ্ট্রে। রাজ্যটিতে ৪৬ হাজার ৬৫৩ জনের মৃত্যু হয়েছে। মৃত্যু তালিকায় দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা কর্নাটক এবং তামিলনাড়ুতে তা সাড়ে ১১ হাজার ছাড়িয়েছে। এর পর রয়েছে দিল্লি, পশ্চিমবঙ্গ, উত্তরপ্রদেশ ও অন্ধ্রপ্রদেশ।

পশ্চিমবঙ্গে গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৫৫৭ জন নতুন করে আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ৪৭ জন। রাজ্যটিতে মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৫৯ হাজার ৯১৮ জন এবং মোট মৃত্যু ৮ হাজার ৭২ জন।

-জেডসি