ঢাকা, সোমবার ১৩, জুলাই ২০২০ ৮:২৪:৫০ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
এবার করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া ও আরাধ্যা করোনায় দেশে আরও ৪৭ জনের মৃত্যু বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত দারিদ্র্য এলাকায় প্রাথমিক শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী দিবে সরকার করোনায় একদিনে আক্রান্ত দুই লাখ ১৪ হাজার, মৃত্যু ৪৯৯৬

মর্গে পড়ে আছে ছোঁয়ার লাশ, বাবা-মা হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:০২ পিএম, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

ট্রেন দুর্ঘটনায় নিহত ছোঁয়া মনি। ছবি : সংগৃহীত

ট্রেন দুর্ঘটনায় নিহত ছোঁয়া মনি। ছবি : সংগৃহীত

মর্গে পড়ে আছে মাত্র তিন বছর বয়সী ছোট্ট শিশু ছোঁয়া মনির লাশ। এখন সে সকলের ধরা-ছোঁয়ার বাইরে। অথচ গতকালও এই সময় মায়ের কোলে ছিল এই ফুটফুটে শিশুটি। কয়েক ঘণ্টার ব্যবধানেই মর্গে পড়ে আছে তার নিথর দেহ। আর গুরুতর আহত ছোঁয়া মনির বাবা-মাকে  বাঁচার আশায় পাঠানো হয়েছে ঢাকায়।

শিশু ছোঁয়া মনির বাবার নাম সোহেল মিয়া, মা নাজমা বেগম। গতকাল সোমবার ভোর রাতে ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় তারা তিনজনই গুরুতর আহত হন। অনেকের সঙ্গে তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছোট্ট ছোঁয়া মনিকে হাসপাতালে নেওয়ার পর মারা যায়। আর গুরুতর আহত তার বাবা-মাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

ছোঁয়া মনির মামা জামাল মিয়া ভাগ্নির লাশ নিতে কখনো ছুটছেন হাসপাতালের মর্গে কখনোবা আবার পুলিশের কাছে। বোন ও বোনের জামাইয়ের খোঁজও নিতে পারছেন না তিনি।

জামাল মিয়া তার ভাগ্নির লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক বরাবর একটি আবেদনপত্র জমা দিয়েছেন।