ঢাকা, মঙ্গলবার ১২, নভেম্বর ২০১৯ ২:১৩:৪৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
আজ সেই ভয়াল ১২ নভেম্বর লতা মঙ্গেশকর আইসিইউতে সাগর-রুনি হত্যা মামলার তদন্ত শেষ হবে কবে: হাইকোর্ট যুদ্ধাপরাধের মামলা থেকে তুরিন আফরোজকে অপসারণ রোহিঙ্গারা আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি: প্রধানমন্ত্রী

মাধ্যমিকে উত্তীর্ণ হওয়ায় খুশি পূজা চেরী

বিনোদন প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:৩৮ পিএম, ৬ মে ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অভিনয়ের পরীক্ষায় বহু আগেই এ প্লাস পেয়েছেন উদীয়মান নায়িকা পূজা চেরী। দহন, পোড়ামন-২ ছবিতে অসাধারণ অভিনয় করে দর্শকদের মনে স্থায়ী আসন গেড়ে নিয়েছেন ইতিমধ্যে। তার অভিনয়ের প্রশংসা করেছেন চলচ্চিত্রের মানুষরাও।

কিন্তু একাডেমিক পরীক্ষায় পূজা চেরীর সাফল্য জানা নেই অনেকেরই। এ নায়িকা এবারই এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা দিয়েছেন।

তার পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে আজ। ফলে দেখা গেছে, জিপিএ ৪ দশমিক ৩৩ পেয়ে উত্তীর্ণ হয়েছেন এ নায়িকা। এই ফলে দর্শক কতটা খুশি হবেন সেটি নিয়ে প্রশ্ন থাকলেও খুশি পূজা চেরী।

তবে তার আশা ছিল এ প্লাস পাবেন। কিন্তু এ পেয়েও সন্তুষ্ট পূজা। তার মতে, এসএসসি পরীক্ষার আগে চলচ্চিত্রের কাজ নিয়ে অনেক ব্যস্ত থাকতে হয়েছে। আবার ছিল প্রচারের ব্যস্ততা। এর মাঝেও আমি পড়াশোনা করেছি। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ।

পূজা চেরী রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। ভবিষ্যতেও বাণিজ্য বিভাগেই পড়তে চান। তিনি ঢাকা সিটি কলেজ কিংবা আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ভর্তি হতে চান।

-জেডসি