ঢাকা, শুক্রবার ২৩, আগস্ট ২০১৯ ১৫:৫৬:২৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
গ্যাটকো মামলায় খালেদা জিয়ার শুনানি ২৫ সেপ্টেম্বর ব্রেক্সিট ইস্যুতে বরিসকে ১ মাস সময় দিলো মার্কেল আমার গাঙচিল যেন ডানা মেলে উড়তে পারে: প্রধানমন্ত্রী প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী শুরু ১৭ নভেম্বর রোহিঙ্গা প্রত্যাবাসন ফের পেছালো

মানহানির মামলায় ৫০ লাখ পেলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৩:০০ পিএম, ৯ মে ২০১৯ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

জনপ্রিয় কন্নড় অভিনেত্রী দিব্যা স্পন্দন। তিনি ভারতীয় রাজনৈতিক দল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া সেলের প্রধান হিসেবেও দীর্ঘ দিন দায়িত্ব পালন করছেন। এই অভিনেত্রী ও রাজনীতিক নাকি ক্রিকেট ম্যাচ গড়াপেটার সঙ্গে জড়িত ছিলেন।

২০১৩ সালের ঘটনা। ওই বছর বিশ্বের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে ব্যয়বহুল আসর আইপিএলে ম্যাচ ফিক্সিং অর্থাৎ গড়াপেটায় জড়িত আছেন উল্লেখ করে দিব্যার বিরুদ্ধে খবর প্রকাশ করেছিল ভারতীয় একটি বেসরকারি নিউজ চ্যানেল।

চ্যানেলটির স্ক্রলে ফিক্সারদের তালিকায় নিজের নাম দেখে অপমানবোধ করেছিলেন অভিনেত্রী। এরপরই তিনি আদালতে মানহানির মামলা ঠুকে দেন ওই নিউজ চ্যানেলটির বিরুদ্ধে। মানহানির কারণে সে সময় ক্ষতিপূরণও দাবি করেন।

ছয় বছর পর সম্প্রতি সেই মামলার রায় দিয়েছে বেঙ্গালুর আদালত। নির্দেশ দিয়েছে, অভিনেত্রী ও রাজনীতিক দিব্যা স্পন্দনকে যেন তার মানহানির ক্ষতিপূরণ হিসেবে ৫০ লাখ টাকা দেয় ওই নিউজ চ্যানেল কর্তৃপক্ষ। এর জন্য সাত দিন সময়ও বেধে দেয়া হয়েছে।


-জেডসি