ঢাকা, মঙ্গলবার ২৮, জানুয়ারি ২০২০ ৩:৩৬:৫৬ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বাণিজ্য মেলার সময় বাড়ল আরও ৪ দিন শিশু দিবাযত্ন কেন্দ্র বিলের খসড়া মন্ত্রিপরিষদে অনুমোদন ৮৩ আরোহী নিয়ে আফগান উড়োজাহাজ বিধ্বস্ত লাইসেন্স ছাড়া পাখি পালন ও কেনা-বেচায় জেল-জরিমানা চীনে আটকেপড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর

মিথিলা-ফাহমির ছবি ফেসবুক থেকে সরাতে হাইকোর্টের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৩৯ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অভিনেত্রী মিথিলা ও ফাহমির যেসব অন্তরঙ্গ ও ব্যক্তিগত ছবি ফেসবুক, ইন্টারনেট ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে রয়েছে তা দ্রুত সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে স্টাম্পফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুম্পার ব্যক্তিগত ছবিও সরাতে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

নভেম্বরে ফাঁস হওয়া সেসব ছবি সংক্রান্ত এক আবেদনের শুনানির পর আজ রোববার বিটিআরসিকে এই নির্দেশ বাস্তবায়ন করতে বলেছেন বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি বেঞ্চ।

গত বৃহস্পতিবার ফেসবুক, ইন্টারনেট ও অনলাইন নিউজ পোর্টাল থেকে অভিনেত্রী মিথিলা ও ফাহমির সব অন্তরঙ্গ ছবি না সরানোর বৈধতা চ্যালেঞ্জ করে রিট করেন ব্যারিস্টার তাহসিনা তাসনিম মৃদু।

রিটে তথ্যপ্রযুক্তি সচিব, স্বরাষ্ট্র সচিব, বিটিআরসিসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়।

প্রসঙ্গত, নভেম্বরের শুরুতে পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ব্যক্তিগত একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে তোলপাড় হয় ফেসবুকে। অনেকে তীর্যক সব মন্তব্যে আঘাত করেন মিথিলাকে।

এ নিয়ে বিভিন্ন অনলাইন পোর্টালে ফাহমি-মিথিলার সেসব অন্তরঙ্গ ছবি পোস্ট করে খবর প্রকাশিত হয়।

-জেডসি