ঢাকা, বৃহস্পতিবার ১৪, নভেম্বর ২০১৯ ০:২১:২৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়া : প্রধানমন্ত্রী ২০২০ সালের মধ্যে শতভাগ মানুষ বিদ্যুৎ পাবে: প্রধানমন্ত্রী নিজেকে বলিভিয়ার প্রেসিডেন্ট দাবি করলেন জেনাইন ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় অপমৃত্যুর মামলা

মিস ইউনিভার্স বাংলাদেশ’র গ্র্যান্ড ফিনালের বিচারক সুস্মিতা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৪১ এএম, ৮ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

প্রথমবারের মতো ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে বাংলাদেশ। আসছে ডিসেম্বর ২০১৯ সালে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স প্রতিযোগিতার ৬৮তম আসরে অংশ গ্রহণের প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ।

আসছে ২৩ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’র গ্র্যান্ড ফিনালে। শনিবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে এ নিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সেখানে সাংবাদিকদের উদ্দেশে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক বলেন, বাংলাদেশের অন্যতম সেরা সুন্দরী, বুদ্ধিমতী, অভিজাত, মেধাবী ও আত্মবিশ্বাস তরুণীদের বিশ্ব দরবারে তুলে ধরবে আয়োজনটি।

তিনি আরও বলেন, বলিউড সুপারস্টার এবং মিস ইউনিভার্স ১৯৯৪ সুস্মিতা সেন গ্র্যান্ড ফিনালে উপস্থিত থেকে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন এবং বিজয়ীকে মুকুট পরিয়ে দেবেন।

প্রতিযোগিতার বিচারক হিসেবে আরও থাকবেন অভিনেত্রী বিপাশা হায়াত, রুবাবা দৌলা, মাহিন খান, তুতলী রহমান। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর ‘ফ্লোরা ব্যাংক’।

-জেডসি