ঢাকা, বুধবার ০১, এপ্রিল ২০২০ ১৩:৩০:১২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
দেশে করোনায় আরও একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩ জ্বর, সর্দি, কাশি, হাঁচি নিয়ে সাতক্ষীরায় নারীর মৃত্যু করোনাভাইরাসে মৃতের সংখ্যায় চীনকে ছাড়ালো যুক্তরাষ্ট্র করোনাভাইরাসে মৃত্যু ৪২ হাজার ছাড়ালো ঢাকা ফাঁকা, তবুও বাতাস ‘অস্বাস্থ্যকর’ দেশে করোনায় আক্রান্ত আরও ২ জন

মুখ থুবড়ে পড়েছে সারার ‘লাভ আজ কাল’

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৫১ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

সারা আলি খান ও কার্তিক আরিয়ান অভিনীত ‘লাভ আজ কাল’ ছবিটি নিয়ে আলোচনার শেষ ছিলোন। সিনেবোদ্ধারা তো ভেবোই বসেছিলেন ছবিটি বক্স অফিসে হিট করবে। তবে সবার সব আশায় পানি ঢেলে দিয়ে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে সাইফ কন্যা ও কার্তিক আরিয়ান অভিনীত ‘লাভ আজ কাল’ ছবির রিমেক।

অনেক হিসেব নিকেষ করে প্রযোজনা প্রতিষ্ঠান ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি দিলেও পূরণ করতে পারেনি দর্শকের প্রত্যাশা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মুক্তির দ্বিতীয় দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘লাভ আজ কাল’। তেমন দর্শকসাড়া মিলছে না। প্রথম দিনের চেয়ে সংগ্রহ কমে ৪০ শতাংশ। শনিবারের পর রবিবারও খুব কম সংগ্রহ করেছে।

সাপ্তাহিক ছুটির দিন রবিবার আলোর মুখ দেখবে বলে আশা করা করা হয়েছিল। কিন্তু সে আশায়ও গুড়ে-বালি! দারুন ভাবে ধরাশায়ী হলো সারার সিনেমা।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, ভালোবাসা দিবসে বাড়তি সুবিধা পেলেও দ্বিতীয় ও তৃতীয় দিনে হতাশ করেছে ছবিটি। প্রত্যাশিত দর্শক প্রেক্ষাগৃহমুখী হননি। সামনের দিনগুলো কঠিন হবে। এর আগে একই নামে মুক্তি পেয়েছিল ছবি। তাতে অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন।

-জেডসি