ঢাকা, মঙ্গলবার ২৩, এপ্রিল ২০১৯ ৮:২৯:৩৬ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
শিশু জায়ানের মরদেহ আসবে বুধবার ব্রুনেইয়ের সঙ্গে ৬ সমঝোতা স্বাক্ষর শ্রীলঙ্কায় সিরিজ বোমায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০ স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে অগ্নিদগ্ধ তরুণীর ঢামেকে মৃত্যু শাহজালালের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার

মেগানকে রাজপরিবার ছেড়ে দিতে বলেছেন ‘রানি’!

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৫৪ পিএম, ১১ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ওজন কমানোর ব্যাপারে ব্রিটিশ রাজপরিবারের বধূ ও হলিউড তারকা মেগান মেগান মার্কেল নিবেদিতপ্রাণ। শুধু নিজের নয়, গোটা নারী সমাজের ওজন কমানো নিয়ে কাজ করছেন মেগান। বাজারে এনেছেন ‘কেটো পিওর’ নামের ওজন কমানোর এক টোটকা।এবং মেগান রানির কাছে আবেদন করেছিলেন, রাজদায়িত্ব কিছুটা কমিয়ে দিতে, যেন রানি নিজের প্রতি যত্নশীল হতে পারেন। এতে, ব্রিটিশ রাজপরিবারের বধূ মেগান মার্কেলের ওপর চটে গেলেন রানি এলিজাবেথ। আপত্তি করেছেন করেছেন তার পরামর্শে।

কিন্তু মেগান নিজের স্বপ্নের বেলায় অনড়। ফলে রাজপরিবারে আগুনই লেগে গেছে!রাজপরিবারের এসব খবর জানিয়েছেন এক সদস্য। খবর রটে যাওয়ার পর ব্রিটিশ রাজপরিবার থেকে নাকি মেগানকে বেরিয়ে যেতেও বলা হয়েছে।

এই সংকটময় মুহূর্তে ‘এন্টারটেইনমেন্ট টুডে’কে প্রচারণামুলক এক সাক্ষাৎকার দেন মেগান মার্কেল। সাক্ষাৎকারে মেগানকে প্রশ্ন করা হয়েছিল ওজন কমানো নিয়ে রাজপরিবার থেকে বেরিয়ে যাওয়ার জন্য আপনাকে জোরাজুরি করা হয়েছে। আপনি কি বিষয়টি একটু খোলাসা করবেন?

প্রশ্নের জবাবে মেগান বলেন, ওজন কমানোর বিষয়ে সময় দেওয়ার কারণে রাজপরিবার নাখোশ। ভবিষ্যতে আমি কোন দিকে মনোযোগী হব, এ ব্যাপারে তারা আমাকে সিদ্ধান্ত নিতে বলেছিল। ভীষণ মন খারাপ হয়েছিল আমার। তাই পরে সিদ্ধান্ত নিয়েছি, আমি আমার নতুন উদ্যোগের যে স্বপ্ন দেখেছি, সেটাতেই অটল থাকব।

তবে কি রাজপরিবার ‘কেটো পিওর’–এর প্রচার চালাতে দিচ্ছেন না? জবাবে মেগান বলেন, আমি চেয়েছিলাম নারীকেন্দ্রিক একটি ব্যবসা চালাতে এবং সেটির সৃজনশীল নিয়ন্ত্রণ নিজের কাছে রাখতে। কখনো বুঝতে পারিনি যে আমার লক্ষ্যের ব্যাপারে যা করব, তা তাদের মনের মতো হতে হবে। তবে ওজন ঝরানোর ব্যাপারে আমি আপোষহীন।

-জেডসি