ঢাকা, বৃহস্পতিবার ০২, ডিসেম্বর ২০২১ ৪:০৯:৫৯ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভারত আন্তর্জাতিক ফ্লাইট চালুর সিদ্ধান্ত স্থগিত ব্রাজিলে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ শনাক্ত ২৩ দেশে ছড়িয়েছে ওমিক্রন,৭০ দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা এইচএসসি ও সমমানের পরীক্ষা কাল শুরু এক দিনে করোনায় শনাক্ত ২৮২, মৃত্যু ২

রাজকুমারকে দেখে আবেগ ধরে রাখতে পারলেন না পত্রলেখা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:৩৭ এএম, ২২ নভেম্বর ২০২১ সোমবার

বলিউডের তারকা দম্পতি রাজকুমার রাও এবং পত্রলেখা বিয়ের অনুষ্ঠানে।

বলিউডের তারকা দম্পতি রাজকুমার রাও এবং পত্রলেখা বিয়ের অনুষ্ঠানে।

রাজকুমার আলতোভাবে পত্রলেখার সিঁথিতে এঁকে দিলেন সিঁদুর-ছাপ। তারপর? রাজকুমারের কপালেও সিঁদুর ছুঁইয়ে দিলেন সদ্য বিবাহিত ‘স্ত্রী’! দু’চোখ ভরে দেখলেন অনুরাগীরা। বলছিলাম, বলিউডের তারকা দম্পতি রাজকুমার রাও এবং পত্রলেখার কথা।

এতদিন সাতপাকে বাঁধা পড়ার টুকরো টুকরো মুহূর্ত ছবিতে সাজিয়ে দিচ্ছিলেন বলিউডের এই তারকা দম্পতি। এবার পুরো বিয়ের অনুষ্ঠানকেই একটি ভিডিও আকারে সামনে আনলেন ‘নিউটন’। রবিবার ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ভিডিওতে ধরা রইল তাদের আজীবনের ভালবাসার গল্প।

বিয়ের মণ্ডপে ঢোকা থেকে মালা বদল নিয়ে খুনসুটি, আর সব শেষে একে অপরকে সিঁদুর পরিয়ে দেওয়া — চিরকালের মতো গাঁথা হয়ে থাকল তাদের ভালবাসা পরিণতি পাওয়ার প্রতিটি ধাপ। রাজকুমারের দিক থেকে চোখ সরাতে পারছিলেন না পত্রলেখা। 

বাঙালি এই অভিনেত্রী বলেন, ১১ বছর ধরে আমরা একে অপরকে চিনি। তবু মনে হয় যেন বহু জন্মের চেনা। তোমার চেয়ে ভাল কেউ হতেই পারত না!

এরপরেই হাতে হাত রেখে হাসিমুখে সাত পাক। সিঁদুর টানে একে অপরকে সারা জীবনের মতো বেঁধে নেওয়া। সংসারে পা বাড়িয়েছেন দু’জনে।

এর মধ্যেই অবশ্য বলিউডের হাওয়ায় উড়ছে আরও একটা খবর। দু’জনেই নাকি দ্বিতীয়বার বিয়ে করেছেন একে অন্যকে। এবার খ্রিস্টান মতে।