ঢাকা, শনিবার ২৫, মে ২০১৯ ১১:৫২:০৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
গুজরাটে কোচিং সেন্টারে আগুন, ১৮ শিক্ষার্থী নিহত পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে, কাঁদলেনও

রাজনীতি বাড়ির কাজের মতোই একটা কাজ: নুসরাত

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৫:৫০ পিএম, ১৪ মার্চ ২০১৯ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

তৃণমুল কংগ্রেসের জন্য টালিউড সুন্দরী নুসরাত জাহানকে পছন্দ করেছেন দলের প্রধান মমতা ব্যানার্জি। বলা যায় রাজনীতিতে নাম লিখিয়েছেন এই টালিউড চিত্রনায়িকা। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার বসিরহাট কেন্দ্র থেকে তৃণমুল কংগ্রেসের প্রার্থী হয়েছেন এই তারকা।

কিন্তু, রাজনীতির কতটুকু বোঝেন নুসরাত? তার কি সিনেমার ক্যারিয়ার শেষ হয়ে গেছে? এমন গুঞ্জন চলছে সিনেমা মহলে। রাজনীতিতে নেমে গিয়ে সিনেমাটা ঠিক করে উঠতে পারবেন কিনা?

নুসরাত নিজেই অবসান ঘটালেন এসব জল্পনার। জানালেন রাজনীতি বিষয়ে তার দক্ষতা কতটুকু।

এ বিষয়ে নুসরাতের সাহসী উত্তর, ‘রাজনীতি! বাড়ির কাজের মতোই আর একটা কাজ। ’

নুসরাত বলেন, ‘আমার মনে হয় মানুষের জন্য কাজ করার সময় এসেছে। এতোদিন বাড়ি সামলানো ও সিনেমার শুটিং এই দুটো কাজ নিয়েই দিন পার করতাম। এখন সঙ্গে রাজনীতি যোগ হলো আর কী।

তিনটা কাজ একসঙ্গে চালিয়ে নিতে পারবেন, এর উত্তরে টালি সুন্দরী বলেন, একসঙ্গে সামলানো কিছুটা কঠিন হয়, কিন্তু অসম্ভব নয়। রাজনীতির জন্য আমার সিনেমার ক্যারিয়ার কোনোভাবেই ক্ষতিগ্রস্ত হবে না। সেদিকে খেয়াল রেখেই দুটি দায়িত্ব পালন করে যাব।

নুসরতের মতে, ‘মানুষ এতদিন আমার অভিনয় ভালোবেসেছেন। এবার জনপ্রতিনিধি হিসেবে তাদের সেই ভালোবাসা ফিরিয়ে দিতে আমি একটা সুযোগ পেয়েছি।

উল্লেখ্য, চিত্রনায়িকা হিসেবে নুসরাত যেমন ভক্তদের অনেক ভালোবাসা পেয়েছেন, ঠিক একইভাবে রাজনীতির মাঠেও জনগণকে পাশে চান তিনি। এবার ভারতের লোকসভা নির্বাচনে শুধু নুসরাতই নয় টালি অভিনেত্রী মিমি চক্রবর্তীও তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছেন।

-জেডসি