ঢাকা, বুধবার ২৭, অক্টোবর ২০২১ ১৫:১৭:২৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
কাবুলে নারীদের বিক্ষোভ বাংলাদেশ সেনাবাহিনী সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক রেইনট্রি হোটেলে ধর্ষণের মামলার রায় ফের পেছালো টাঙ্গাইলে কিশোরীর গলা কাটা লাশ উদ্ধার বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৭ হাজার খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি দেশে করোনায় শনাক্তের হার ১ দশমিক ৪৪ শতাংশ

শাহরুখপুত্রের জামিন নাকচ, ক্ষোভ ঝাড়লেন অভিনেত্রী রাভিনা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০১:৪৫ পিএম, ৯ অক্টোবর ২০২১ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

মাদককাণ্ডে জামিন পাননি বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

শুক্রবারও আদালতে শুনানিতে আইনজীবীর মাধ্যমে লিখিতভাবে শাহরুখপুত্র বিনীত অনুরোধ করে জানান, তিনি ভালো ঘরের ছেলে। তিনি ভারতীয় পাসপোর্টধারী।  তিনি কোথাও পালিয়ে যাবেন না। তথ্য-প্রমাণ লোপাটের কোনো চেষ্টাও করবেন না। মামলায় তদন্ত কর্মকর্তাদের সহায়তা করবেন।

কিন্তু এরপরও আরিয়ানের জামিন মঞ্জুর নাকচ করে দেন মুম্বাই মেট্রোপলিটন আদালত।

এতে অসন্তুষ্ট বলিউড অভিনেত্রী রাভিনা টেন্ডন।  রীতিমতো ক্ষোভ উগড়ে দিয়ে টুইটে লিখলেন,  ‘লজ্জাজনক রাজনীতি খেলা হচ্ছে।’ 

তবে ‘লজ্জাজনক রাজনীতি' বলতে কী বোঝাতে চেয়েছেন রাভিনা? সেটা স্পষ্ট করেননি।

বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।  শুক্রবার থেকে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে রয়েছেন আরিয়ান।  স্টার কিড হলেও বাড়তি কোনো সুবিধা দেওয়া হচ্ছে না শাহরুখপুত্রকে। 

ভারতীয় গণমাধ্যমে এমন খবর প্রকাশের দিনই কারও নাম না উল্লেখ করে টুইটে অভিনেত্রী রাভিনা টেন্ডন লেখেন, ‘লজ্জাজনক রাজনীতি চলছে.. একটা যুবকের সারা জীবন, ভবিষ্যৎ নিয়ে খেলা হচ্ছে... হৃদয়বিদারক’।

রাভিনার মতো শাহরুখ খানের এমন বিপদের দিনে তার পাশে দাঁড়িয়েছেন সালমান খান, দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানার মতো তারকারা। 

হৃত্বিক তো রীতিমতো দীর্ঘ এক খোলা চিঠি লিখেছেন আরিয়ানের সমর্থনে।  তাকে সাহস জুগিয়েছেন। ভেঙে না পড়তে পরামর্শ দিয়ে শান্ত থাকতে বলেছেন।

 তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস