ঢাকা, বৃহস্পতিবার ২০, জুন ২০১৯ ৬:৪৮:৩৩ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
ট্যানারির বর্জ্য দিয়ে পোল্ট্রির খাবার, ১০ জনের কারাদণ্ড নরসিংদীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪ জাপানে ৬.৮ মাত্রার ভূমিকম্প, সুনামি সতর্কতা জারি দুই মামলায় খালেদার ৬ মাসের জামিন

শিশুদের ছবি নিয়ে মেলা করছে ‘টগুমগু’

অনলাইন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:১৩ পিএম, ৩ ডিসেম্বর ২০১৮ সোমবার

ছবি : নক্ষত্র

ছবি : নক্ষত্র

ধানমন্ডির দৃক গ্যালারিতে ‘বেবি ফটোগ্রাফি এক্সিবিশন’ করতে যাচ্ছে মা ও শিশুদের নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ‘টগুমগু’।

 

আগামী ৭ ও ৮ ডিসেম্বর দুই দিনব্যাপি ধানমন্ডির দৃক গ্যালারিতে অনুষ্ঠেয় এক্সিবিশনে নানা ধরনের আয়োজন থাকবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংগঠনটি।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, টগুমগুর ‘বেবি পিক্সেল’ নামে ছবি তোলার একটি দল নানা কর্মসূচির মধ্য দিয়ে এই এক্সিবিশনেও নবজাতক শিশুদের ছবি তুলে দেবে। 


অারো  থাকছে অভিভাবক কুইজ, ওল্ড চাইল্ডহুড ফটো কন্টেস্ট, বিজয়ীদের জন্য ফ্রি ফটোসেশন, ব্রেস্ট ফিডিং কর্নার, ফ্যামিলি ফটোগ্রাফি কর্নার, ফটো বুথ ও বিশেষ কিছু অফার।

 

টগুমগু ও বেবি পিক্সেলের কো-ফাউন্ডার আনিকা রহমান মিডিয়াকে জানান, বেবি পিক্সেলের রয়েছে অনেক রকমের প্রপস, মাথার ব্যান্ড, হাতের ব্যান্ড, রঙ-বেরঙের কম্বল, টুপি, শাল, পুতুল, হরেক রকম ঝুড়ি, বেতের চেয়ার ও সোফা, বিভিন্ন সাইজের বালিশসহ আরো অনেক কিছু। রাখাল ছেলে, গায়ের বধূ থেকে শুরু করে সুপারম্যান কিংবা মৎস্যকুমারী নবজাতককে অভিভাবকরা যেভাবে কল্পনা করতে চান বেবি পিক্সেলের আর্টিস্ট টিম সেই কল্পনাকে বাস্তবে রূপ দিতে সাহায্য করবে।

 

মেলার প্যাকেজ জানতে ও ফটো সেশন বুক করতে ০১৯৪৯১১১১৩৩ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করছে আয়োজক সংগঠন ‘টগুমগু’।