ঢাকা, বৃহস্পতিবার ০২, ডিসেম্বর ২০২১ ৩:২০:৪২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভারত আন্তর্জাতিক ফ্লাইট চালুর সিদ্ধান্ত স্থগিত ব্রাজিলে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ শনাক্ত ২৩ দেশে ছড়িয়েছে ওমিক্রন,৭০ দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা এইচএসসি ও সমমানের পরীক্ষা কাল শুরু এক দিনে করোনায় শনাক্ত ২৮২, মৃত্যু ২

শুভজন পদক পাচ্ছেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৭:৩১ পিএম, ২৪ নভেম্বর ২০২১ বুধবার

ফাইল ছবি

ফাইল ছবি

এবার শুভজন পদক পাচ্ছেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন। পাশাপাশি তাকে ‘শুভজন’ উপাধিতে ভূষিত করা হবে। সংগঠনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ পদক প্রদান করা হবে। এছাড়াও দেশের ছয় নাগরিককে দেওয়া হবে শুভজন গুণীজন সম্মাননা।

এবার শুভজন গুণীজন সম্মাননা পাচ্ছেন শহীদুল আলম এনডিসি (কবিতা), মোহাম্মদ শামসুজ্জামান (ছোটগল্প), ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন (নাগরিক সেবা), ইঞ্জিনিয়ার জ্যোতি প্রসাদ ঘোষ (মানবসেবা), রুমানা হক রিতা (শিক্ষা) ও মো. আক্তারুজ্জামান (সমাজসেবা)।

০৩ ডিসেম্বর বিকেল ৪টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে এ পদক ও সম্মাননা তুলে দেওয়া হবে।

শুভজনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পর্ষদের সাধারণ সম্পাদক তরুণ রাসেল বলেন, ‘গত ৮ বছর ধরে শুভজন পদক দেওয়া হচ্ছে। পদকপ্রাপ্তকে ১০ হাজার টাকার প্রাইজ বন্ড, ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়।’

এ পর্যন্ত শুভজন পদক পেয়েছেন কবি আসাদ চৌধুরী (২০১৪), কামাল লোহানী (২০১৫), কবি কাজী রোজী (২০১৬), ড. আতিউর রহমান (২০১৭), শিল্পী মুস্তাফা মনোয়ার (২০১৮), সৈয়দ হাসান ইমাম (২০১৯) ও সৈয়দ আবদুল হাদী (২০২০)।