ঢাকা, শুক্রবার ২১, জানুয়ারি ২০২২ ১৩:৩৯:৩৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ ঘোষণা রাজধানীর বাজারে সবজির দাম বেড়েছে আরেক দফা করোনায় বিশ্বে আরও প্রায় ৯ হাজার মৃত্যু, শনাক্ত সাড়ে ৩৪ লাখ যাত্রাবাড়ীতে সড়ক দূর্ঘটনায় এক নারীসহ প্রাণ গেল ৩ জনের মেক্সিকোতে একদিনে সর্বোচ্চ করোনা সনাক্তের রেকর্ড লাইবেরিয়ায় পদদলিত হয়ে নারী-শিশুসহ মৃত ২৯

সন্তানকে বুকে নিয়ে আবেগপ্রবণ রাজ-শুভশ্রী

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:৩০ এএম, ১৪ জানুয়ারি ২০২২ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

করোনার তৃতীয় ঢেউ চলমান। প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। ভারতে সেই মাত্রা যেন আরও এক ধাপ এগিয়ে। ফলে সাধারণ মানুষের পাশাপাশি করোনায় আক্রান্ত হচ্ছেন একের পর এক টালিউড তারকারা।

সাত দিন আইসোলেশন কাটিয়ে কাজে ফিরছেন রাজ চক্রবর্তী। করোনা মুক্ত হয়ে প্রথমে দেখা করলেন ছেলের সঙ্গে, কোলে দিয়ে আদরে ভরিয়ে দিলেন ছেলেকে। প্রায় আট দিন পর সন্তানকে বুকে জড়িয়ে আনন্দ আর ধরে না রাজের।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় এ কয়েক দিনে ইউভানের সঙ্গে তার মা শুভশ্রীর ফেসটাইমের কথোপকথন হোক বা শুভশ্রীর মেডিটেশনের ভিডিও করা, সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের আপডেট দিয়েছেন। 

এবার ইউভানকে কোলে নিয়ে ছবি তুলে তার ক্যাপশনে লিখলেন— ‘চটকে খেয়ে নেব’। 

কয়েক দিনের জমে থাকা আদর খেয়ে অবাক ইউভান। করোনা মুক্ত হয়েই কাজে নেমে পড়লেন রাজ। করোনা মোকাবিলায় ব্যারাকপুরের বাসিন্দাদের জন্য সব পরিষেবা দিতে স্থানীয় নেতদের সঙ্গে জরুরি বৈঠকে বসেন রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত চলতি মাসের ৪ জানুয়ারি রাজ ও শুভশ্রী তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন করোনা আক্রান্ত হওয়ার খবর। হোম আইসোলেশনে ছিলেন এ তারকা দম্পতি। ঠাকুমার কাছে ছিল ছোট্ট ইউভান। রাজ শুভশ্রী দুজনেই মিস করছিলেন সন্তানকে। আট দিন পর কোলে নিয়ে মন প্রাণ জুড়িয়ে নিয়েছেন তারা।