ঢাকা, শুক্রবার ১৩, ডিসেম্বর ২০১৯ ১৮:২৮:১৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
শহীদ বুদ্ধিজীবী দিবস কাল গুগল সার্চের শীর্ষ দশে দীপু মনি রোহিঙ্গা গণহত্যা ইস্যুতে শুনানি শেষ; শিগগিরি রায় পেঁয়াজের দাম কমে অর্ধেকে নেমেছে, সবজিতেও স্বস্তি বিশ্বের ১০০ ক্ষমতাধর নারীর তালিকায় শেখ হাসিনা ফিলিপাইন্সে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৬ জন নিহত

সাইফের দুইবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে ছিলেন কারিনা

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৬:২০ পিএম, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ছবি দেখলে মনে হয় বলিউড তারকা সাইফ আলি খান ও কারিনা কাপুর বেশ সুখেই আছেন। ছেলে তৈমুরের সঙ্গে তাদের উচ্ছ্বাসভরা ছবি বলে দেয় সে কথা। ছেলেকে নিয়ে সুখের সংসার তাদের।

২০১২ থেকে প্রেমপর্ব শুরু হলেও মালাবদল করেন ২০১৫ সালে। আর এখনও তারা রোমান্সে ভরপুর। কিন্তু কারিনা জানালেন এক গোপন তথ্য। যা শুনলে ভক্তরা অবাক হবেন নিশ্চয়ই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা জানান, 'তাসান'র সেটে তাকে প্রথমবার বিয়ের প্রস্তাব দেন সাইফ। সেটা ছিল গ্রিসে। এরপর লাদাখেও তাকে সাইফ বিয়ের প্রস্তাব দেন। তখন সরাসরি না বললেও ইতিবাচক কোনও উত্তর দেননি। কারিনা জানিয়েছিলেন, বিয়ে নামক সম্পর্কে যেতে চান না।

প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর সাইফকে আস্তে আস্তে চিনতে শুরু করেন কারিনা। তারপর অবশ্য তৃতীয়বার হ্যাঁ বলতে বেশি সময় লাগাননি। ততদিনে তারও মনে ধরেছে সাইফকে। এরপর একসঙ্গে স্বপ্ন দেখতে শুরু করেন দুজন।

তবে কারিনা এই বিয়েতে একটা শর্ত দিয়েছিলেন। সাইফ যেন কোনোদিন তার ক্যারিয়ারে বাধা না হয়ে দাঁড়ান সে বিষয়ে পাকাপোক্ত কথা বলেন। কথা রেখেছেন ছোট নবাব। তাইতো এখন তৈমুর থেকে সংসার পুরোটাই বেশ দক্ষ হাতে সামলাচ্ছেন তিনি।

-জেডসি