ঢাকা, শনিবার ০৬, জুন ২০২০ ১৫:০৯:১৪ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কাল পাবনায় স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার দেশে করোনায় মৃত্যু ৮০০ ছাড়াল, আক্রান্ত ৬০ হাজারের বেশি ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, নারী গ্রেপ্তার যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১,০২১ দ. আফ্রিকায় একদিনে ৩ হাজার ২৬৭ জন করোনা আক্রান্ত

সাইবার ক্রাইম বিভাগে মিথিলার অভিযোগ

বিনোদন প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:৪৭ পিএম, ৬ নভেম্বর ২০১৯ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এই মুহূর্তে দেশের গণমাধ্যমে ও সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বেশ কিছু অন্তরঙ্গ ছবি নিয়ে।

এ ঘটনায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম বিভাগে মানহানির লিখিত অভিযোগ দিয়েছেন অভিনেত্রী মিথিলা। মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেলে তিনি এই অভিযোগ দায়ের করেন।

এছাড়া এই বিষয়টি নিশ্চিত করে একটি স্ট্যাটাসও দিয়েছেন অভিনেত্রী মিথিলা।

অন্যদিকে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলামও বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নাজমুল ইসলাম জানান, এই ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। সম্মানিত নেটিজেনদের আহ্বান জানাবো, এটাকে নিয়ে আর না ঘাটাতে এবং অন্যের ইস্যু নিয়ে কনসার্ন্ড না হয়ে নিজের পরিবারকে সময় দিতে। যারা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই ঘৃণ্য কাজ করছেন, তারা আইনের লঙ্ঘন করছেন।

প্রসঙ্গত, গত সোমবার রাতে ফেসবুকের একটি গ্রুপ থেকে ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি পোস্ট করা হয়। এরপর রাতে একাধিক ছবি ছড়াতে থাকে।

-জেডসি