ঢাকা, বৃহস্পতিবার ১৮, জুলাই ২০১৯ ৩:০৯:৪২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
শিরোনাম
রিফাত হত্যায় মিন্নি জড়িত: তদন্তকারী কর্মকর্তা আগামীতে দেশে বিদ্যুৎচালিত ট্রেন চলবে: প্রধানমন্ত্রী পাসের হারে এগিয়ে মেয়েরা মিন্নি পাঁচ দিনের রিমান্ডে এইচএসসির ফলাফলে সন্তুষ্ট প্রধানমন্ত্রী

‘সারা’ হেলমেট না পরায় দিল্লি পুলিশের নোটিশ

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:০৬ পিএম, ১২ এপ্রিল ২০১৯ শুক্রবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

সারা আলী খান, এ সময়ের সবরকমের ভক্তদের নজরে থাকা এই নায়িকার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের হয়েছে।

বর্তমানে কার্তিক আরিয়ানের সঙ্গে লাভ আজ কাল-টু সিনেমার শুটিং করছেন সারা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির একটি শুটিং দৃশ্য ভাইরাল হয়। এতে দেখা যায়, মোটরবাইকে চড়ে আছেন কার্তিক-সারা। চালকের আসনে হেলমেট মাথায় কার্তিক, কিন্তু পেছনে হেলমেট ছাড়া বসে আছেন সারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হেলমেট না পরায় সারা বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এ বিষয়ে সারাকে একটি নোটিশও পাঠিয়েছে দিল্লি পুলিশ। এতে উল্লেখ করা হয়েছে, ট্রাফিক আইন ভঙ্গ করায় এ অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে ট্রাফিক ডিপার্টমেন্ট।

সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা লাভ আজ কাল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল লাভ আজ কাল-টু। এটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল মীরা ও জয়ের লাভ স্টোরি লাভ আজ কাল। বক্স অফিসে হইচই ফেলে দিয়েছিল সেই স্টোরি। সেই ছবির এবার সিক্যুয়েল করতে চলেছেন ইমতিয়াজ। আর সেখানেই একসঙ্গে দেখা যাবে সারা আলি খান এবং কার্তিক আরিয়ানকে।

সম্প্রতি ছবির সেটেই তাদের যে রসায়ন নজরে পড়ছে, আশা করাই যেতে পারে বড় পর্দায় তা পিছনে ফেলে দিতে পারে সইফ ও দীপিকার কেমিস্ট্রিকে!

কার্তিক এবং সারা ছাড়াও, এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদাকে।

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরে কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা সিনেমায় অভিনয় করেন। বক্স অফিসে সুপারহিট হয় এটি।

-জেডসি